শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

‘বরফ কলের গল্প’-এ খুনির চরিত্রে মিলন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২১, ১:৫৫ পিএম

নির্মিত হচ্ছে ওয়েব সিরিজ ‘বরফ কলের গল্প’। থ্রিলার গল্পের এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন। এখানে মিলনের চরিত্রের নাম নওশাদ। চরিত্রটি ফুটিয়ে তোলা হয়েছে খুলনার এক সময়ের ত্রাস এরশাদ শিকদারের চরিত্র অবলম্বনে!

বর্তমানে খুলনায় চলছে ওয়েব সিরিজটির শুটিং। মাথার চুল একদম ছোট করে ছাঁটা। ক্লিন শেভ মুখে রুক্ষতা। দুই চোখের ভ্রু কুঁচকানো। সে চোখে খুনের নেশা। অভিনেতা আনিসুর রহমান মিলনের এমন হিংস্র লুকের একটি পোস্টার প্রকাশ সম্প্রতি পেয়েছে অনলাইনে। যে লুকে যে কেউ ভয় পেয়ে যেতে পারেন।

নিজের চরিত্র সম্পর্কে মিলন বলেন, ‘একটি শহরের ছেলে নওশাদ। তার রাজত্ব, নোংরামির গল্প উঠে আসবে এই ওয়েব সিরিজে। আমরা সিরিজে অনেক কিছুই রূপক অর্থে বোঝানোর চেষ্টা করছি।’ নির্মাণ শেষে সিরিজটি ওটিটি প্ল্যাটফর্মে প্রকাশ পাবে বলেও জানান মিলন।

‘বরফ কলের গল্প’ ওয়েব সিরিজটি রিচালনা করছেন শহীদ উন নবী। প্রযোজনা করছে ওয়েব অ্যাপ বিঞ্চ। এতে আনিসুর রহমান মিলনের বিপরীতে আছেন ইশরাত প্রিয়ম। গত ১ মার্চ থেকে সিরিজটির শুটিং শুরু হয়েছে। শুটিং চলছে খুলনাসহ এর আশপাশের এলাকায় শুটিং চলছে। আগামী ১৯ মার্চ পর্যন্ত শুটিং চলার কথা রয়েছে।

বরফ কলের গল্প' ছাড়াও আনিসুর রহমান অভিনয় করছেন শাহীন সুমন পরিচালিত ওয়েব সিরিজ 'মাফিয়া'য়। ইতোমধ্যে এর চার সিজনের মধ্যে এক সিজনের শুটিং শেষ হয়েছে। প্রতি সিজনে ৪১ পর্ব করে আসবে বলে জানালেন মিলন। ওয়েব সিরিজ, নাটকের পাশাপাশি সিনেমায়ও নিয়মিত অভিনয় করছেন মিলন। তিনি বর্তমানে 'মুক্তি', 'ওস্তাদ', 'গাঙচিল', 'একাত্তরের দিনগুলি' ছবিতে অভিনয় করছেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন