শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ভোলায় নবাগত জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২১, ৭:৫৮ পিএম

ভোলা জেলায় নবাগত জেলা প্রশাসক মোঃ তৌফিক-ই-লাহী চৌধুরী এর সাথে ভোলার প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীদের সাথে আজ বৃহস্পতিবার বিকালে জেলা প্রশাসক কার্যালয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে । অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুজিত হাওলাদার এর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নবাগত জেলা প্রশাসক মোঃ তৌফিক-ই-লাহী চৌধুরী।

সভায় আরো বক্তব্য রাখেন ভোলা প্রেসক্লাব সভাপতি এম হাবিবুর রহমান ,প্রেস ক্লাব সম্পাদক অমিতাভ রায় অপু ,দৈনিক সংবাদ কালবেলা প্রতিনিধি মোকাম্মেল হক মিলন ,সম্পাদক মোতাছিম বিল্লাহ, দৈনিক ভোলার বানীর সম্পাদক মাকসুদুর রহমান,সমকাল সাংবাদিক নাসির লিটন, এসএ টিভির সাংবাদিক অ্যাডভোকেট শাহীন, ইনকিলাব জেলা সংবাদদাতা প্রভাষক মোঃ জহিরুল হক, বাংলাদেশ প্রতিদিন সাংবাদিক প্রভাষক মোঃ জন্নু রায়হান, নিউজ 24 সাংবাদিক আদিল হোসেন তপু, যমুনা টিভির সাংবাদিক জাকির হোসেন ,এটিএন বাংলার সাংবাদিক রাশেদ রুবেল, এটিএন নিউজ সাংবাদিক মোহাম্মদ সিদ্দিকুল্ল, তৃতীয় মাত্রা প্রতিনিধি ইয়াসিনুল ইমন ,তৃতীয় মাত্রার ইয়ামিন হাওলাদার, সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ।

জেলা প্রশাসক তার বক্তব্যে ভোলার সার্বিক উন্নয়নে ও ভোলাকে রাষ্ট্রীয় পর্যায়ে সমৃদ্ধ করতে ভোলার সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন বলেন তিনি ভোলার জন্য কাজ করবেন এ প্রত্যাশা নিয়েই ভোলায় এসেছেন। সাংবাদিকরা ইতিপূর্বের জেলা প্রশাসকগন মিডিয়াবান্ধব জেলা প্রশাসক হিসেবে অভিহিত করে তিনি ও সংবাদকর্মীদের সেই ভাবে সহযোগিতা করার জন্য প্রস্তুত আছেন বলে জানান। ভোলার বিভিন্ন সমস্যা ও ভোলা কে সমৃদ্ধ করতে তার ভূমিকা থাকবে বলে তিনি উপস্থিত সাংবাদিকদের কাছে প্রত্যাশা ব্যক্ত করেন । সাংবাদিকদের বক্ত্যের প্রেক্ষিতে ভোলার গ্যাসেরর দ্বারা ভোলার উন্নয়নে সহায়তার আশ্বাষ দেয়া সহ ভোলা-বরিশাল সড়ক উন্নয়ন, ভোলার কানেকটিভিটি উন্নয়নের জন্য মজুচৌধুরী হাটের সাথে সড়কের উন্নয়ন,মাদক নিয়ন্ত্রনে, ভোলা ইলিশা ঘাট ফেরি বৃদ্ধি করা সহ ভোলা সার্বিক উন্নয়নে সকলের সহযোগীতা নিয়ে কাজ করার প্রতিশ্রুতি ব্যাক্ত করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন