শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আশুলিয়ায় বাস চাপায় পোশাক কারখানা কর্মকর্তা নিহত, ৩ বাসে আগুন

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২১, ৪:৫৫ এএম

ঢাকার সাভারের আশুলিয়ার সড়ক দুর্ঘটনায় পোশাক কারখানার এক কর্মকর্তা নিহতের ঘটনায় সড়ক অবরোধ করে ৩ বাসে অগ্নিসংযোগ ও কয়েকটি বাস ভাংচুর করেছে পোশাক শ্রমিকরা।
বৃহস্পতিবার রাতে ঢাকা-টাঙাইল মহাসড়কের আশুলিয়ার নরসিংহপুর এলাকায় এ দূর্ঘটনা ঘটে।
নিহত শামসুল আলম নরসিংহপুর এলাকার একটি পোশাক কারখানার প্রশাসনিক কর্মকর্তা বলে পুলিশ জানালেও তাৎক্ষনিক তার বিস্তারিত পরিচয় জানাতে পারেনি।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম জানায়, রাত আনুমানিক ৮টার দিকে নরসিংহপুর এলাকায় মহাসড়ক পাড় হওয়ার সময় আশুলিয়া ক্লাসিক পরিবহনের একটি বাস শামসুল আলমকে চাপা দেয়। পরে স্থানীয় তাকে নারী ও শিশু হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
পোশাক কারখানার কর্মকর্তার মৃত্যুর খবরে উত্তেজিত পোশাক শ্রমিকরা মহাসড়কে অবস্থান নিয়ে ক্লাসিক পরিবহনসহ ৩টি গাড়িতে অগ্নিসংযোগ করে এবং ১০/১৫টি যানবাহন ভাঙচুর করে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রনে কাজ শুরু করে এবং পরিস্থিতি নিয়ন্ত্রনে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।
ডিইপিজেড ফায়ার স্টেশনের সিনিয়র কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রনে কাজ শুরু করে। প্রায় এক ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আসে।
ওই পুলিশ কর্মকর্তা আরও জানান, এ ঘটনার প্রায় দেড় ঘন্টা পর রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে সড়কে যানচলাচল স্বাভাবিক হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন