বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

সউদী প্রবাসীর প্রতারণা মামলায় অভিনেত্রী রোমানা স্বর্ণা গ্রেফতার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২১, ১০:৩৯ এএম | আপডেট : ১০:৪২ এএম, ১২ মার্চ, ২০২১

অভিনেত্রী রোমানা স্বর্ণাকে গ্রেপ্তার করেছে পুলিশ। ফাঁদ পেতে এক সৌদি প্রবাসীর কাছ থেকে কোটি টাকারও বেশি অর্থ হাতিয়ে নেওয়ায় তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। সেই মামলাতেই তাকে গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার (১১ মার্চ) সন্ধ্যায় তাকে রাজধানীর মোহাম্মদপুরের লালমাটিয়া এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) তেজগাঁও বিভাগের মোহাম্মদপুর জোনের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) মৃত্যুঞ্জয় দে সজল।

তিনি বলেন, ভুক্তভোগী ওই সউদী প্রবাসী মোহাম্মদপুর থানায় রোমানা ইসলাম স্বর্ণার বিরুদ্ধে মামলা করেন। প্রতারণার মাধ্যমে বিয়ে করে তার কাছ থেকে বিভিন্ন সময় কোটি টাকারও বেশি হাতিয়ে নিয়েছেন স্বর্ণা। তার অভিযোগের ভিত্তিতে মোহাম্মদপুর থানা পুলিশ স্বর্ণাকে গ্রেফতার করে। স্বর্ণার সঙ্গে ফেসবুকে পরিচয় হয় এই সউদী প্রবাসীর।

জানা গেছে, স্বামী-স্ত্রীর অন্তরঙ্গ কিছু ভিডিও গোপনে ধারণ করেন স্বর্ণা। ওই ব্যক্তি স্বামী হলেও টাকা না-দিলে সেগুলো সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেন তিনি। এভাবে স্বামীকে ব্ল্যাকমেইলের ফাঁদে ফেলেন স্বর্ণা। এক পর্যায়ে স্বামী বাধ্য হন স্বর্ণাকে ডিভোর্স দিতে। তবে ডিভোর্সটি আইনানুগ হয়নি বলে পুলিশ প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছে।

স্বর্ণা নিজেকে চিত্রনায়িকা দাবি করলেও তিনি বিজ্ঞাপনে পরিচিত মুখ। ২০১৫ সালে স্বর্ণা অভিনীত ‘রানআউট’ সিনেমাটি মুক্তি পায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (4)
মশিউর ইসলাম ১২ মার্চ, ২০২১, ১:৫৮ পিএম says : 0
অনেক অভিনেত্রী এই ধরনের প্রতারণার কাজে লিপ্ত আছে।
Total Reply(0)
কামাল ১২ মার্চ, ২০২১, ১:৫৮ পিএম says : 0
সঠিক তদন্ত ও বিচার দাবি করছি।
Total Reply(0)
মোঃ তোফায়েল হোসেন ১২ মার্চ, ২০২১, ১:৫৯ পিএম says : 0
অভিনেতীর প্রেমে পড়লে এরকম ক্ষতি তো হবেই।
Total Reply(0)
জাহিদ খান ১২ মার্চ, ২০২১, ২:০০ পিএম says : 0
কোটি টাকা একটা নাটকের মেয়ের পেছনে খরচ করে তুমি বড় ভুল করেছো বাবা...
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন