বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নাজিরপুরে গাঁজা চাষী গ্রেফতার, গাঁজার বাগান ধ্বংস

নাজিরপুর (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২১, ৫:৩৬ পিএম

পিরোজপুরের নাজিরপুরের মাটিভাঙ্গা ইউনিয়নের সামন্তগাতী আদর্শগ্রামে শনিবার বিকেলে গাঁজা গাছের পরির্চযা করার সময় নাজিরপুর থানা পুলিশ সমীর গাইন (৪৮) নামের এক গাঁজা চাষীকে ২৭ টি গাঁজাগাছ সহ গ্রেফতার করে। গেফতারকৃত সমীর গাইন মাটিভাঙ্গা ইউনিয়নের সামন্তগাতী আদর্শগ্রামের সুধীর গাইনের পুত্র।

ঘটনা স্থলে গিয়ে দেখা যায়, সমীরনের নিজ বাড়ির পিছনে ৮ শতক জমির উপর র্দীঘদিনযাবৎ লোক চক্ষুর অন্তরালে গাঁজা চাষ করে আসছে। চাষকৃত গাঁজা এলাকায় ক্রয়-বিক্রয় করে যুবসমাজকে ধ্বংসের দিকে ঠেলেদিচ্ছে। নাজিরপুর থানার চৌকস পুলিশ পরিদর্শক মো. জাকারিয়া (ওসি তদন্ত) অফিসারসহ এস আই সাইফুল, এস আই দেলোয়ার সঙ্গীয় আরো ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে শতাধিক লোকের উপস্থিতিতে গাঁজার বাগান থেকে ২৭ টি গাছসহ গাঁজাচাষী সমীরনকে গ্রেফতার করে।

নাজিরপুর থানার এস আই সাইফুল ইসলাম জানান সমীরনকে ধরতে পুলিশ ভূমি অফিসের লোক সেজে সরকারি জমি বরাদ্দ দেওয়ার কথা বলে সমীরনকে ঘর থেকে বের করে।

এ ব্যাপারে অফিসার ইনচার্জ মো. আশরাফুজ্জামান জানান, নাজিরপুর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন নিয়মিত মামলা রুজু করে আসামীকে জেল হাজতে প্রেরন করা হয়েছে। তিনি আরো বলেন, নাজিরপুরে মাদক কারবারী ও মাদকসেবনকারীদের বিরুদ্ধে জিরোটলারেঞ্জ। আমাদের অভিযান অব্যাহত থাকবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন