বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ব্যবসায়ীদেরকে আপত্তিকর ছবি দেখিয়ে ব্ল্যাকমেইল করতো অভিনেত্রী স্বর্ণা

ইনকিলাব অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২১, ৭:৩২ পিএম

সউদী প্রবাসী সাবেক স্বামীর প্রতারণা মামলায় মডেল ও অভিনেত্রী রোমানা ইসলাম স্বর্ণা, তার মা আশরাফি ইসলাম শেইলি ও ছেলে আন্নাফিকে ৫ দিনের রিমান্ড চেয়ে শুক্রবার ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করেন তদন্ত কর্মকর্তা। শুনানি শেষে আদালত রিমান্ড ও জামিন নামঞ্জুর করে একদিনের জন্য জেলগেটে জিজ্ঞাসাবাদের আদেশ দেন।

গতকাল বৃহস্পতিবার মোহাম্মদপুর থানায় স্বর্ণাকে প্রধান আসামি করে ৫ জনের বিরুদ্ধে একটি মামলা করেন সাবেক স্বামী কামরুল হাসান। অপর আসামিরা হলেন- স্বর্ণার মা আশরাফি ইসলাম শেইলি, ছেলে আন্নাফি, ভাই নাহিদ হাসান রেমি ও রেমির স্ত্রী ফারহা আহমেদসহ অজ্ঞাত যুবক। ওইদিন মোহাম্মদপুরের লালমাটিয়া বাসা থেকে স্বর্ণা, শেইলি ও আন্নাফিকে গ্রেপ্তার করে পুলিশ।

কামরুল হাসান বলেন , ২০১৮ সালে তার সঙ্গে স্বর্ণার পরিচয় হয়। পরে ফেসবুকে কথোপকথন। ২০১৯ সালের মার্চে বিয়ে করেন তারা। বিয়ের পর কামরুল স উ দি আরবে চলে যান। গাড়ি, ব্যবসা , ফ্ল্যাট কেনাসহ নানা অজুহাতে তার কাছ থেকে দেড় কোটি টাকার বেশি হাতিয়ে নেয় স্বর্ণা। তদন্ত সংশ্লিষ্টরা জানান, স্বর্ণা প্রথমে ধনাঢ্য ব্যবসায়ীদের সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে সর্ম্পক গড়ে তুলতেন। পরে কৌশলে তার বাসায় ব্যবসায়ীদের ফাঁদে ফেলে অর্ধ উলঙ্গ ছবি তুলতো। ওই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে মোটা অঙ্কের টাকা দাবি করতো।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
মোঃ দুলাল মিয়া ১৩ মার্চ, ২০২১, ২:৫২ এএম says : 0
বড় বড় কোম্পানি বড় বড় লোক তার কাছে যায় কেন তাদের কি দোষ নেই। উভয়ে রাজি হলে অসুবিধা কিসের।
Total Reply(0)
দারাজদিল ১৩ মার্চ, ২০২১, ৬:০৬ এএম says : 0
বুড়ি হয়েও কুড়কুড়ি কমেনি।
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন