ঢাকা, রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮, ২৬ রমজান ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

দৌলতপুর দরবার শরীফের পাশেই শায়িত হলেন মাওলানা ইয়াকুব আলী

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২১, ৮:৩০ পিএম

কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন দৌলতপুর দরবার শরীফ ও রহমানিয়া আলিম মাদরাসার পাশেই শায়িত হলেন মাওলানা ইয়াক্বু আলী। শুক্রবার বাদ আছর মাদরাসা মাঠে জানাযাতে ইমামতি করেন নিহতের বড় ছেলে পীরজাদা মাওলানা আতিকুর রহমান।

জানাযার পূর্বে বক্তব্য রাখেন সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হারুন আল রশীদ, নিহতের ছেলে পীরজাদা অধ্যক্ষ মাওলানা নাঈমুর রহমান, পীরজাদা মাওলানা খলিলুর রহমান, আড়াইবাড়ি দরবার শরীফের পীরজাদা মাওলানা গোলাম সোবহান সাঈদী, নাগাইশ দরবার শরীফের পীর মাওলানা মোস্তাক ফয়েজী, ষাইটশালা দরবার শরীফের পীর মাওলানা মোসলেহ উদ্দিন, সোনাকান্দার দরবার শরীফের পীরজাদা মাওলানা হোসাইন আহাম্মদ হানাফি ও পীরজাদা মাওলানা মাহফুজুর রহমান, সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল হাকিম সওদাগর ও সমাজ সেবক বাবলু আলী খান প্রমুখ।

জানাযা ও দাফন অনুষ্ঠানে বিভিন্ন দরবার শরীফের পীর মাশায়েখ, হাজার হাজার ভক্ত, মুরিদান, আত্মীয়স্বজনসহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। দাফনের পর দোয়া পরিচালনা করেন দেবিদ্বার কলেজ মসজিদের খতিব আলহাজ্ব মাওলানা ছিদ্দিকুর রহমান। দোয়ার অনুষ্ঠানে আমিন আমিন ধ্বনীতে দরবার শরীফ ও আশ-পাশের এলাকা কান্নার রোল পড়ে যায়।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার দুপুর ১২টা ৪০ মিনিটে ঢাকার একটি হসপিটালে মাওলানা ইয়াক্বু আলী (৯৫) ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ............. রাজিউন)। মৃত্যুকালে তিনি ৬ ছেলে, ৪ মেয়ে, আত্মীয়-স্বজন, অসংখ্য ভক্তবৃন্দ ও শুভাকাঙ্খি রেখে গেছেন।

দেশ বরেণ্য আলেমেদ্বীন পীর মাওলানা ইয়াক্বু আলীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এফবিসিসিআই’র সাবেক সভাপতি আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি। তিনি শোকসন্তপ্ত পরিবারকেও গভীর সমবেদনা জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন