বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

হাসপাতাল ছাড়লেন মমতা, ফের কর্মসূচিতে যোগ দেওয়ার সম্ভাবনা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২১, ৯:৩৯ এএম

গতকাল শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে হাসপাতাল থেকে ছাড়া পেলেন মমতা ব্যানার্জি। হাসপাতাল থেকে হুইলচেয়ারে বেরিয়ে গাড়িতে ওঠেন তিনি। ভোটের মুখে যত দ্রুত সম্ভব ফের দলীয় কর্মসূচিতে যোগ দেওয়ার সম্ভাবনা রয়েছে মমতার। এমনকি ৬৬ বছর বয়স্ক মুখ্যমন্ত্রী শীঘ্রই হুইলচেয়ারে বসেই প্রচার শুরু করতে পারেন। আর সেই কারণে তাঁর জন্য নাকি বিশেষ চটি তৈরি করা হয়েছে।

মুখ্যমন্ত্রী হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার আগে এসএসকেএম হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন, তার গোড়ালির ব্যথা অনেকটাই কমেছে। শুক্রবার নতুন করে তার পায়ে প্লাস্টার করা হয়েছে। চিকিৎসকরা তাকে ৪৮ ঘণ্টা পর্যবেক্ষণে রাখার প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু থাকতে চাননি মমতা। বারবার তিনি অনুরোধ করায় ছুটি দেওয়া হয়েছে তাকে। যদিও সাতদিন পরে ফের তাকে চেকআপের জন্য আসতে হবে। খবর আনন্দবাজারের
মুখ্যমন্ত্রী জানিয়েছেন, সব নিয়ম মেনেই চলাফেরা করবেন তিনি। জানা গেছে, প্লাস্টার থাকা অবস্থায় চটি নয়, বরং বিশেষ জুতা পরে হাঁটাচলা করবেন মুখ্যমন্ত্রী। সেই জুতা পরেই হাসপাতাল থেকে বের হন তিনি।
বৃহস্পতিবার বিকেলে মুখ্যমন্ত্রী এসএসকেএম হাসপাতালের বিছানা থেকে এক ভিডিও বার্তায় জানিয়েছিলেন, দ্রুত রাজনৈতিক কাজে ফিরতে চান তিনি। প্রয়োজনে হুইলচেয়ার ব্যবহার করবেন।
পূর্ব মেদিনীপুর জেলার নন্দীগ্রাম বিধানসভা আসনে প্রতিদ্বন্দ্বিতা করতে গত বুধবার মনোনয়নপত্র জমা দেন মমতা। পরে বিভিন্ন মন্দিরে পূজা দিয়ে নিজের নন্দীগ্রামে ভাড়া নেয়া বাড়িতে ফেরার সময় হামলার শিকার হন। ওই দিন রাতেই মমতাকে ভর্তি করানো হয় কলকাতার পিজি হাসপাতালে। সূত্র : আনন্দবাজার

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন