বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

রোমানা স্বর্ণার জামিন আবেদন নামঞ্জুর, জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২১, ১০:০৭ এএম

সাবেক স্বামীর প্রতারণা মামলায় মডেল ও অভিনেত্রী রোমানা ইসলাম স্বর্ণার রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করেছেন আদালত। এছাড়া তাকে একদিন জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দিয়েছেন। শুক্রবার বিকালে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাহমুদ আক্তারের আদালত এই নির্দেশ দেন।

এর আগে মডেল ও অভিনেত্রী রোমানা ইসলাম স্বর্ণাকে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে তোলা হয়। নিত্য নতুন প্রতারণার মাধ্যমে সাবেক স্বামীর কাছ থেকে দেড় কোটি টাকা আত্মসাৎ করার অভিযোগে গত বৃহস্পতিবার রাজধানীর লালমাটিয়া স্বর্ণাকে গ্রেফতার করে পুলিশ।

রুমানার সাবেক স্বামী সউদী প্রবাসী কামরুল হাসান জুয়েল দাবি করেছেন, ‌‘আমার খালাতো ভাইয়ের মাধ্যমকে তার সঙ্গে পরিচয় হয়। পরিচয় হওয়ার এক পর্যায়ে সে ফেসবুকে আমাকে অ্যাড করে। সে অসহায়ত্ব প্রকাশ করে বলে আমার একটা ছেলে আছে, লেখাপড়া করাতে পারি না। মিডিয়াতে কাজ হয় না। এক কাজ করো আমাকে তুমি একটা উবার কিনে দাও, যেটা দিয়ে আমি চলতে পারবো। আমি ১৮ লাখ টাকা দিয়ে উবার কিনে দেই। আমার সর্বমোট দুই কোটি টাকার মতো নিয়েছে।’

ঢাকা মেট্রোপলিটন পুলিশের তেজগাঁও জোনের উপ পুলিশ কমিশনার হারুন অর রশিদ গণমাধ্যমকে বলেন, ‘ভুক্তভোগী জুয়েল যখন বিদেশ থেকে আসলো, তখন সে তার এই স্বর্ণার বাড়িতে গেল। সেসময় এই প্রতারকচক্র করলো কি, তাকে আরো প্রতারণা করার জন্য উলঙ্গ করে ছবি তুললো। এরপর তাকে বললো তুমি যদি আরো টাকা না দাও তাহলে এই ছবি ফেসবুক ও ইন্টারনেটে ছেড়ে দিব। সেই ভয়ে ভুক্তভোগী আরো কিছু টাকা দিলেন।’

জানা গেছে, ২০১৫ সালে স্বর্ণা অভিনীত একটি সিনেমা মুক্তি পায়। এছাড়া বিজ্ঞাপনের মডেল হিসেবেও কাজ করেছেন তিনি। স্বর্ণা অভিনীত প্রথম সিনেমা মুক্তির তিন বছর পর সউদী প্রবাসী কামরুল হাসানের সঙ্গে ফেসবুকে পরিচয় হয়। ২০১৯ সালের মার্চে তাদের বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর কামরুল হাসান সউদী আরব চলে যাওয়ার পর নানা অজুহাতে কামরুলের কাছ থেকে মোট এক কোটি ৪৮ লাখ ৬০ হাজার টাকা হাতিয়ে নেন এ অভিনেত্রী।

সম্প্রতি কামরুল দেশে ফিরে স্ত্রীর সঙ্গে যোগাযোগ করলে স্বর্ণা তাকে জানান, কামরুলকে তিনি অনেক আগেই তালাক দিয়েছেন। বিষয়টি নিয়ে বাড়াবাড়ি করলে হত্যার হুমকি দেওয়া হয় কামরুলকে। ঘটনার বর্ণনা দিয়ে কামরুল হাসান মোহাম্মদপুর থানায় প্রতারণার একটি মামলা করেন। এরপরই স্বর্ণাকে গ্রেপ্তার করে মোহাম্মদপুর থানা পুলিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Monjur Rashed ১৩ মার্চ, ২০২১, ১১:২৪ এএম says : 0
It takes two, to make a relationship. One sided biased reporting is not acceptable at all. This Saudi immigrant Kamrul Hasan is also guilty equitably.
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন