বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ইতিহাস বিকৃতিকারীরা দুষ্কৃতকারী: চট্টগ্রামে তথ্যমন্ত্রী

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২১, ৩:০৪ পিএম

তথ্যমন্ত্রী ড হাছান মাহমুদ বলেছেন ইতিহাস বিকৃতিকারীরা ইতিহাসের পাতায় দুষ্কৃতকারী হিসেবে বিবেচিত হবে। তিনি বলেন, বিএনপি জন্মলগ্ন থেকে ইতিহাস বিকৃত করে আসছে। স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে এসেও বিএনপি সে ধারা থেকে বেরিয়ে আসতে পারেনি।

শনিবার দুপুর চট্টগ্রাম সিটি আউটার রিং রোডে সাইকেল লেনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তথ্যমন্ত্রী এ কথা বলেন।
চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ (সিডিএ) নগরীর পতেঙ্গা থেকে সাগরিকা পর্যন্ত সমুদ্র উপকূলে সাড়ে ১৫ কিলোমিটার দীর্ঘ সড়ক নির্মাণ করে। এই সড়কের পতেঙ্গা অংশে ছয় কিলোমিটার সাইকেল লেন রাখা হয়েছে। সিডিএর প্রধান প্রকৌশলী কাজী হাসান বিন শামসের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন সিডিএ চেয়ারম্যান এম জহিরুল আলম দোভাষ ও বোর্ড সদস্য জসিম উদ্দিন। অনুষ্ঠানে তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেন, ৭ মার্চ ঐতিহাসিক ভাষণের মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীনতার ঘোষণা দিয়েছিলেন। কিন্তু পাকিস্তান সে ভাষণের মর্মকথা বুঝতে পারেনি। একইভাবে বিএনপিও পাকিস্তানের মতো তা বুঝতে পারেনি। এই দিক থেকে পাকিস্তানের সঙ্গে বিএনপির মিল রয়েছে। আশা করি বিএনপি এই ভুল থেকে বের হয়ে আসবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
MD Akkas ১৩ মার্চ, ২০২১, ৪:৩৬ পিএম says : 0
Same to you
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন