সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

শীঘ্রই অ্যামাজনে আসছে ‘দ্য ফ্যামিলি ম্যান ২’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২১, ৩:৫৬ পিএম | আপডেট : ৩:৫৬ পিএম, ১৩ মার্চ, ২০২১

২০১৯ সালে স্ট্রিমিং হয়েছিল ‘দ্য ফ্যামিলি ম্যান’-এর প্রথম সিজন। মনোজ বাজপেয়ী অভিনীত এই ওয়েব সিরিজ খুবই জনপ্রিয় হয়েছিল। মনোজ বাজপেয়ী একজন সিক্রেট এজেন্টের ভূমিকায় অভিনয় করেছিলেন। মনোজ বাজপেয়ী ছাড়াও প্রিয়মণি, শারিব হাসমি ছিলেন। এক দারুণ টানটান উত্তেজনা রেখে প্রথম সিজন শেষ হয়। কথা ছিল ‘দ্য ফ্যামিলি ম্যান ২’ আসছে। স্বাভাবিকভাবেই দর্শকদের মধ্যে কৌতুহল ছিল প্রচুর। এই ফেব্রুয়ারিতে অ্যামাজনে স্ট্রিমিং হওয়ার কথা ছিল ‘দ্য ফ্যামিলি ম্যান ২’।

কিন্তু কয়েক দিন আগে খবর ছড়ায় অ্যামাজন বাতিল করে দিয়েছে ‘দ্য ফ্যামিলি ম্যান ২’-এর স্ট্রিমিং। স্বাভাবিকভাবেই আহত হন দর্শকরা। এই খবর ছড়িয়ে পড়তেই পরিচালকদ্বয় রাজ এবং ডিকে নিজেদের সোশ্যাল মিডিয়ায় পরিষ্কার জানান এ-খবর একেবারেই গুজব। সিরিজের সঙ্গে যুক্ত ঘনিষ্ঠ একজনও জানিয়েছেন অ্যামাজন বাতিল করে দিয়েছে ‘দ্য ফ্যামিলি ম্যান ২’- এর স্ট্রিমিং, এ খবর একেবারেই মিথ্যে। তিনি আরও জানান মে অথবা জুন মাসেই স্ট্রিমিং হতে চলেছে ‘দ্য ফ্যামিলি ম্যান’-এর দ্বিতীয় সিজন। এই খবরে স্বস্তির নিশ্বাস ফেলেছে দর্শক।

এদিকে রাজ এবং ডিকে পরিচালকদ্বয় নতুন ওয়েব সিরিজের কাজ শুরু করে দিয়েছেন। ওদের হাত ধরেই ওটিটিতে ডেবিউ করছেন শাহিদ কাপুর। রাজ এবং ডিকে দু’জনেই শাহিদকে ভেবেই স্ক্রিপ্ট লিখেছেন। দু’জনেরই পছন্দের জঁর থ্রিলার। নতুন ওয়েব সিরিজও তার ব্যতিক্রম নয়। তবে থ্রিলারের সঙ্গে আছে ‘ডার্ক হিউমর’। ওয়েব সিরিজের নাম এখনও ঠিক হয়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন