শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

নিরপরাধ ব্যক্তিদের আসামি করার অভিযোগ

তিতাস (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২১, ১২:০৫ এএম

কুমিল্লার তিতাস উপজেলায় যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় নিরপরাধ ব্যক্তিদের আসামি করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। তবে, এ ঘটনায় সঠিক তদন্তের দাবি জানান এলাকাবাসী।

সরেজমিনে অনুসন্ধানে জানা যায়, উপজেলার ভাটেরার চর গ্রামের মৃত মনির মিয়া ছেলে সৌদি প্রবাসী মুক্তার হোসেনের স্ত্রী ৩ সন্তানের জননী মৌসুমি আক্তার ওরফে সুমির পরকীয়ার টানে দাউদকান্দির সবজিকান্দি গ্রামের মৃত ফজলুল হকের ছেলে আরিফ (২৫) গত ৪ মার্চ রাতে দেখা করতে আসে। পরে রাত ১০টায় ভাটেরার চর গ্রামের চিহ্নিত কয়েকজন অপরাধী আরিফকে সুমির ঘর থেকে ধরে এনে এলোপাতাড়ি পিটিয়ে হত্যা করে। এদিকে আরিফ হত্যার ঘটনায় তার বড় বোন সাবিনা ১৭ জনকে আসামি করে তিতাস থানায় একটি হত্যা মামলা করে।

তবে মামলার বিষয়ে এলাকাবাসীর অভিযোগ ঘটনার সাথে যারা জড়িত তাদেরকে আসামি না করে নিরপরাধ ব্যক্তিদের আসামি করা হয়েছে। এলাকাবাসীর দাবি সঠিক তদন্তের মাধ্যমে প্রকৃত অপরাধীদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হোক।

এ বিষয়ে ভাটেরার চর গ্রামের প্রত্যক্ষদর্শীরা জানান, আরিফকে মৌসুমীর ঘর থেকে মফিজ, স্বজল, বাবু ও আল আমিন তারা ৪ জন তাকে বাইরে এনে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে এবং স্বজনরা আরিফকে চিকৎসার জন্য ঢাকা নেয়ার পথে মৃত্যু হয়। এদিকে মামলার বাদী সাবিনার নিকট জানতে তার ব্যবহৃত মোবাইল নাম্বারে একাধিকবার ফোন করলেও সে ফোন রিসিভ করেনি।

এ বিষয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান ফারুক মিয়া সরকার বলেন, যতটুকু জেনেছি মৌসুমিকে ছাড়া ভাটেরার চর গ্রামের যাদেরকে আসামি করা হয়েছে তারা সকলেই নিরপরাধ।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই মধু সুধন বলেন, মামলা তদন্তাধীন আছে। তদন্ত শেষে আসল রহস্য বের হয়ে আসবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন