ঢাকা রোববার, ২৫ জুলাই ২০২১, ১০ শ্রাবণ ১৪২৮, ১৪ যিলহজ ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর হাতিয়ায় ডাল ক্ষেতে কৃষকের রহস্যজনক মৃত্যু

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২১, ১১:১০ এএম

হাতিয়া উপজেলার সোনাদিয়া ইউনিয়নে ডাল ক্ষেতে এক কৃষকের রহস্যজনক মৃত্যু হয়েছে।

শনিবার দিবাগত রাত ১২টার দিকে পুলিশ মরদেহ উদ্ধার করে।

নিহত মোশারেফ হোসেন (৪০) সোনাদিয়া ইউনিয়নের মধ্যম মাইজছরা গ্রামের বাগারিগো বাড়ির মুন্সি আবুল খায়েরের ছেলে। সে পেশায় একজন কৃষক এবং ৩সন্তানের জনক ছিল।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত মোশারেফ হোসেন ও তার দুই ভাই একই ক্ষেতে খেসারির ডাল চাষ করে। খেসারির ডাল তোলা নিয়ে তাদের ভাইদের মধ্যে মারামারির ঘটনা ঘটে। ওই সময় মাথায় আঘাত পেয়ে মোশারফ ঘটনাস্থলেই মারা যায়। একপর্যায়ে তাঁর স্ত্রী এবং স্থানীয়রা তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে। পরে স্থানীয় পল্লী চিকিৎসক এসে তাকে মৃত ঘোষণা করে।

হাতিয়া থানার ওসি মো.আবুল খায়েল জানান, নিহত কৃষকের মৃত্যু নিয়ে স্থানীয়দেও মধ্যে ধু¤্রজাল সৃষ্টি হয়েছে। এ মৃত্যু নিয়ে দু’পক্ষ দু’রকম কথা বলছে। তাই খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। রোববার সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে এবং পুলিশ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ওসি আবুল খায়ের বলেন, নিহতের স্ত্রী পান্না বেগম তাঁর স্বামীর মৃত্যুর বিষয়ে কোন অভিযোগ করেননি। নিহতের পরিবার প্রাথমিক ভাবে এ মৃত্যুকে স্বাভাবিক মৃত্যু বলছে। তবে স্থানীয় এলাকাবাসী ভিন্নমত পোষণ করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন