শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭ কার্তিক ১৪২৮, ১৫ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

কুরআনের আয়াত পরিবর্তনের রিট খারিজ না হলে মুসলিম বিশ্ব উত্তাল হয়ে উঠবে: আল্লামা জুনায়েদ বাবুনগরী

হাটহাজারী (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২১, ১১:৫০ এএম

ভারতে শিয়া ওয়াকফ বোর্ডের সাবেক চেয়ারম্যান ওয়াসিম রিজভী পবিত্র কুরআন শরীফের ২৬ টি আয়াতের উপর আপত্তি তোলে পরিবর্তনের আবেদন জানিয়ে ভারতের সুপ্রিম কোর্টে দায়ের করা রিটের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর,শায়খুল হাদিস আল্লামা জুনায়েদ বাবুনগরী।

আজ (১৪ ই মার্চ) রবিবার সংবাদমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে আমীরে হেফাজত বলেন,পবিত্র কুরআন মহান আল্লাহ তায়া’লার পক্ষ থেকে অবতীর্ণ হওয়া সর্বশেষ ও শ্রেষ্ঠ আসমানি কিতাব। মানব জাতির মুক্তির একমাত্র সংবিধান। কোরআন শরীফ আল্লাহ তায়া’লার কালাম। আল্লাহ তায়া’লা নিজেই কিয়ামত অবধি এ কোরআন সংরক্ষণের দায়িত্ব নিয়েছেন। সমস্ত মুসলমানদের আকিদা বিশ্বাস, অবতীর্ণ হওয়া থেকে শুরু করে আজকের দিন পর্যন্ত কুরআন শরীফের একটি আয়াত এমনকি একটি অক্ষরও পরিবর্তন হয়নি এবং কিয়ামত পর্যন্ত পরিবর্তন কেহ পরিবর্তন করতে পারবে না। কুরআন শরীফে কোন প্রকারের পরিবর্তন সাধন হওয়ার দাবী কারী মুসলমান থাকতে পারে না, সে নিঃসন্দেহে কাফের।

কুরআনের পরিবর্তনের দুঃসাহস দেখানোকে মুসলিম বিশ্বের সাথে যুদ্ধ ঘোষণার শামিল উল্লেখ করে আল্লামা বাবুনগরী বলেন,ওয়াসিম রিজভী কুরআন শরীফের ২৬ টি আয়াতের ব্যাপারে আপত্তি তোলে সেগুলো পরিবর্তনের জন্য ভারতের সুপ্রিম কোর্টে রিট দায়ের করে কার্যত বিশ্বমুসলিমের সাথে যুদ্ধ ঘোষণা করেছে।
এই রিট দায়ের করে অমার্জনীয় অপরাধ করেছে উগ্রবাদী এই শিয়া। এর দ্বারা মুসলমানদের ধর্মীয় অনুভূতিতে চরমভাবে আঘাত করা হয়েছে। পবিত্র কুরআন শরীফের কোন আয়াত পরিবর্তনে কোর্টের রিট বিশ্বের পৌনে কোটি মুসলমান মেনে নেবে না।

মোদী সরকারের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে হেফাজত আমীর বলেন,উগ্র হিন্দুত্ববাদী মোদি সরকারের ইসলাম বিদ্বেষী মনোভাবের কারণেই এই ওয়াসিম রিজভী আজ কুরআনের আয়াত পরিবর্তনের জন্য রিট দায়ের করার সাহস পাচ্ছে। ওয়াসিম রিজভী অতীতেও তার বক্তব্যে ইসলাম সম্পর্কে নানা বিতর্কের সৃষ্টি দিয়েছে। আজ সে প্রকাশ্যে কোরআনের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। আমাদের বক্তব্য সুস্পষ্ট, পবিত্র কোরআন নিয়ে পৃথিবীর নিকৃষ্টতর কাফের শিয়াদের এমন জঘন্য কর্মকাণ্ড কখনো বরদাশত করা হবে না। অনতিবিলম্বে ভারতের সুপ্রিম কোর্ট থেকে এই রিট খারিজ করতে হবে এবং বিশ্বের পৌনে দুইশ কোটি মুসলমানের ধর্মীয় অনুভূতিতে আঘাত হেনে এই রিট দায়ের করার অপরাধে কুখ্যাত কাফের শিয়া ওয়াসিম রিজভীকে উপযুক্ত শাস্তি দিতে হবে। দ্রুত সময়ের মধ্যে কুরআনের আয়াত পরিবর্তনের এই রিট খারিজ না হলে ভারতের বিরুদ্ধে মুসলিম বিশ্ব উত্তাল হয়ে উঠবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (17)
Jack+Ali ১৪ মার্চ, ২০২১, ১২:০৬ পিএম says : 7
Modi is kafir as well as shia's are kafir and as such kafir's are friends of each other.. O'Allah kill them both. Ameen
Total Reply(0)
Md Sufian Sufi ১৪ মার্চ, ২০২১, ১২:১১ পিএম says : 10
Yes
Total Reply(0)
Mak Milon N ১৪ মার্চ, ২০২১, ১২:১২ পিএম says : 17
Inshallah, মুসলিম বিশ্ব উত্তাল হয়ে উঠবে
Total Reply(0)
Kamal Husaain ১৪ মার্চ, ২০২১, ১২:১৩ পিএম says : 14
Agun niye khela thik hobe na
Total Reply(0)
md ali ১৪ মার্চ, ২০২১, ৬:৩৫ পিএম says : 11
Let us know the translation of those 26 aiyats. BD newspapers/media need high quality educated editors/ journalists, this piece of news is an example.
Total Reply(0)
Md. Mamtazul Islam ১৪ মার্চ, ২০২১, ১:১৫ পিএম says : 11
Allah,Jalimder dhongsho kore din! Nishwoi Jara kafer,beiman@
Total Reply(0)
Md. Mamtazul Islam ১৪ মার্চ, ২০২১, ১:১৫ পিএম says : 8
Allah,Jalimder dhongsho kore din! Nishwoi Jara kafer,beiman@
Total Reply(0)
Mohammed masud uddin ১৪ মার্চ, ২০২১, ১:৫০ পিএম says : 10
আল্লাহ আমাদের কে হেদায়াত দাও । কেয়ামত অতি নিকটে ।
Total Reply(0)
Bongo... ১৪ মার্চ, ২০২১, ৫:৩৭ পিএম says : 5
All Shia's are kuffar. Praise to Ayesha (RA) who took sword against shia imams. These Indian shia's wants to instigate shia sunni civil war in Pakistan. They failed to do it in Pakistan after European disinfolab report exposed this. Now Indiaan Raw wants to use Quran to make a global shia-sunni civil war so that Pakistan can be targeted. Pakistan is outpacing India in military technology.
Total Reply(0)
Md. Abdur Razzaque Biswas ১৫ মার্চ, ২০২১, ২:৪১ পিএম says : 10
Leader of muslim umma should take effective action to stop his activities.
Total Reply(0)
Zakiul+Islam ১৬ মার্চ, ২০২১, ১২:৪৯ পিএম says : 10
তুই বিশ্বের সর্ব নিৎকৃষটো কাফের । তুই এতো সাহস কোথা থেকে পেলি । তুই তওবা করে সরল পথে আয় । আল্লাহর কাছে ক্ষমা প্রার্থনা কর ।
Total Reply(0)
Md.Altaf+Hossain ১৬ মার্চ, ২০২১, ১০:৩৫ পিএম says : 6
শিয়া ওয়াকফ বোর্ডের সাবেক চেয়ারম্যান ওয়াসিম রিজভী এর উপর আল্লাহর গজব পড়বে তাতে কোন সন্দেহ নেই । তবে মুসলমানদের উচিত যার যার অবস্থান থেকে এই নাস্তিকের বিরুদ্বে প্রতিবাদ করা । আল্রাহ যেন এই নাস্তিকের বিচার দুনিয়াতে দেখান।
Total Reply(0)
Md. Wali Ullah ১৭ মার্চ, ২০২১, ১০:৫০ এএম says : 0
সূরা আল বাকারা (البقرة), আয়াত: ২৩ وَاِنۡ کُنۡتُمۡ فِیۡ رَیۡبٍ مِّمَّا نَزَّلۡنَا عَلٰی عَبۡدِنَا فَاۡتُوۡا بِسُوۡرَۃٍ مِّنۡ مِّثۡلِہٖ ۪ وَادۡعُوۡا شُہَدَآءَکُمۡ مِّنۡ دُوۡنِ اللّٰہِ اِنۡ کُنۡتُمۡ صٰدِقِیۡنَ এতদসম্পর্কে যদি তোমাদের কোন সন্দেহ থাকে যা আমি আমার বান্দার প্রতি অবতীর্ণ করেছি, তাহলে এর মত একটি সূরা রচনা করে নিয়ে এস। তোমাদের সেসব সাহায্যকারীদেরকে সঙ্গে নাও-এক আল্লাহকে ছাড়া, যদি তোমরা সত্যবাদী হয়ে থাকো। সূরা আল বাকারা (البقرة), আয়াত: ২৪ فَاِنۡ لَّمۡ تَفۡعَلُوۡا وَلَنۡ تَفۡعَلُوۡا فَاتَّقُوا النَّارَ الَّتِیۡ وَقُوۡدُہَا النَّاسُ وَالۡحِجَارَۃُ ۚۖ اُعِدَّتۡ لِلۡکٰفِرِیۡنَ যদি তা না পার-অবশ্য তা তোমরা কখনও পারবে না, তাহলে সে দোযখের আগুন থেকে রক্ষা পাওয়ার চেষ্টা কর, যার জ্বালানী হবে মানুষ ও পাথর। যা প্রস্তুত করা হয়েছে কাফেরদের জন্য। Modi is kafir as well as shia's are kafir and as such kafir's are friends of each other.. O'Allah hadayat them both. Ameen
Total Reply(0)
Abdullah ১৭ মার্চ, ২০২১, ৩:৩৭ এএম says : 0
সূরা আল বাকারা (البقرة), আয়াত: ২৩ وَاِنۡ کُنۡتُمۡ فِیۡ رَیۡبٍ مِّمَّا نَزَّلۡنَا عَلٰی عَبۡدِنَا فَاۡتُوۡا بِسُوۡرَۃٍ مِّنۡ مِّثۡلِہٖ ۪ وَادۡعُوۡا شُہَدَآءَکُمۡ مِّنۡ دُوۡنِ اللّٰہِ اِنۡ کُنۡتُمۡ صٰدِقِیۡنَ এতদসম্পর্কে যদি তোমাদের কোন সন্দেহ থাকে যা আমি আমার বান্দার প্রতি অবতীর্ণ করেছি, তাহলে এর মত একটি সূরা রচনা করে নিয়ে এস। তোমাদের সেসব সাহায্যকারীদেরকে সঙ্গে নাও-এক আল্লাহকে ছাড়া, যদি তোমরা সত্যবাদী হয়ে থাকো। সূরা আল বাকারা (البقرة), আয়াত: ২৪ فَاِنۡ لَّمۡ تَفۡعَلُوۡا وَلَنۡ تَفۡعَلُوۡا فَاتَّقُوا النَّارَ الَّتِیۡ وَقُوۡدُہَا النَّاسُ وَالۡحِجَارَۃُ ۚۖ اُعِدَّتۡ لِلۡکٰفِرِیۡنَ যদি তা না পার-অবশ্য তা তোমরা কখনও পারবে না, তাহলে সে দোযখের আগুন থেকে রক্ষা পাওয়ার চেষ্টা কর, যার জ্বালানী হবে মানুষ ও পাথর। যা প্রস্তুত করা হয়েছে কাফেরদের জন্য।
Total Reply(0)
Burhan uddin khan ১৭ মার্চ, ২০২১, ৮:৫২ এএম says : 0
Wasim Rizbi ..... do not play please.....
Total Reply(0)
মোহাম্মদ মিজানুর রহমান ১৮ মার্চ, ২০২১, ১:০৬ পিএম says : 0
বিশ্ব মুসলিম নিধনের নতুন ষঢ়যন্ত্র । সকলে উচিত ঈমানের প্রমাণ দেওয়া ।
Total Reply(0)
Tarik Voia ১৯ মার্চ, ২০২১, ১০:৩৯ এএম says : 0
A conspiracy against Muslims but surely will be defeated!
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন