শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহী বিভাগের আট মেয়র শপথ নিলেন

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২১, ৬:৪৯ পিএম

রাজশাহী জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে রাজশাহী বিভাগের আট পৌরসভার নবনির্বাচিত মেয়ররা শপথ গ্রহণ করেছেন। এছাড়া আটটি পৌরসভার ৭১ জন সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর ও সংরক্ষিত নারী ওয়ার্ডের ২৪ জন কাউন্সিলরও শপথ নিয়েছেন। রোববার দুপুরে রাজশাহী বিভাগীয় কমিশনার ড. হুমায়ুন কবীর তাদের শপথবাক্য পাঠ করান। যেসব পৌরসভার এই ১০৩ জনপ্রতিনিধি শপথ নিয়েছেন সেগুলো হলো- রাজশাহীর গোদাগাড়ী, তানোর, তাহেরপুর ও নওহাটা; চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ, নাটোরের বড়াইগ্রাম এবং জয়পুরহাটের আক্কেলপুর ও কালাই পৌরসভা। পৌরসভা নির্বাচনের চতুর্থ ধাপে এসব পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয়।

বিভাগীয় কমিশনার প্রথমে গোদাগাড়ী পৌরসভার নবনির্বাচিত মেয়র মনিরুল ইসলাম বাবু, তানোরের ইমরুল হক, তাহেরপুরের আবুল কালাম আজাদ, নওহাটার হাফিজুর রহমান হাফিজ, শিবগঞ্জের সৈয়দ মনিরুল ইসলাম, বড়াইগ্রামের মাজেদুল বারী নয়ন, আক্কেলপুরের শহীদুল বারী চৌধুরী এবং কালাইয়ের মেয়র রাবেয়া সুলতানাকে একসঙ্গে শপথবাক্য পাঠ করান।

এরপর সংরক্ষিত নারী ওয়ার্ডের কাউন্সিলর এবং শেষে সাধারণ কাউন্সিলরদের শপথ করানো হয়। অনুষ্ঠানে বিভাগীয় কমিশনার তাদের নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের আহŸান জানান। এ সময় স্থানীয় সরকার বিভাগের রাজশাহী বিভাগীয় পরিচালক মো. জিয়াউল হক ও উপ-পরিচালক ড. চিত্রলেখা নাজনীন উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন