শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘ডেডপুল’ নির্মাণে ট্যারান্টিনোকে সহযোগী হিসেবে চান পেদ্রো আলমোদোভার

প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

নন্দিত স্প্যানিশ চলচ্চিত্র নির্মাতা হলিউডের কুয়েন্টিন ট্যারান্টিনোকে সঙ্গে নিয়ে একটি নতুন ‘ডেডপুল’ পর্ব নির্মাণ করতে আগ্রহ প্রকাশ করেছেন।
হলিউডে থেকে অনেকগুলো অফার পেলেও তিনি আলমোদোভার এখনো কোনো ইংরেজি ভাষার চলচ্চিত্র পরিচালনা করেননি।
টিম মিলার পরিচালিত এই বছরের ব্লকবাস্টার ফিল্ম ‘ডেডপুল’-এর সাফল্য দেখে ৬৬ বছর বয়সী পরিচালকটি হলিউডে কাজ করতে আগ্রহী হয়ে উঠেছেন এবং তিনি জানিয়েছেন ট্যারান্টিনোর সঙ্গে তিনি এর পরবর্তী পর্বটি নির্মাণ করতে চান।
“এর (‘ডেডপুল’) একটি  পর্ব নির্মাণ করতে আমার ভালোই লাগবে, তবে সেটির চিত্রনাট্য লিখতে হবে ট্যারান্টিনোকে, তিনিই এজন্য সবচেয়ে উপযুক্ত হতে পারেন,” আলমোদোভার বলেন।
“আমি তার চিত্রনাট্যে চলচ্চিত্রটি সহ-পরিচালনাও করতে চাই। তিনি রাজি থাকলে এটি একটি বাস্তব সম্ভাবনা।”
গত ফেব্রুয়ারিতে মুক্তি পেয়ে ‘ডেডপুল’ দর্শক ও সমালোচকদের ব্যাপক প্রশংসা পেয়েছে। কেন্দ্রীয় ভূমিকায় রায়ান রেনল্ডসের অভিনয়ে চলচ্চিত্রটি বিশ্বব্যাপী ৮০০ মিলিয়ন ডলারের মতো আয় করেছে।
‘উইমেন অন দ্য ভার্জ অফ এ নার্ভাস ব্রেক ডাউন’ এবং ‘অল অ্যাবাউট মাই মাদার’ চলচ্চিত্র দুটির জন্য খ্যাত আলমোদোভারকে ২০০৫ সালের সমকামিতা নিয়ে কাউবয় চলচ্চিত্র ‘ব্রোকব্যাক মাউন্টেন’ পরিচালনার প্রস্তাব দেয়া হয়েছিল। দ্বিধান্বিত মনে তিনি কাজটি ফিরিয়ে দেন। এই চলচ্চিত্রের জন্য অ্যাঙ লি শ্রেষ্ঠ পরিচালকের অস্কার জয় করেন।
“তারা (‘ব্রোকব্যাক মাউন্টেন’-এর প্রযোজকরা) আমার জন্য ধৈর্য ধরে অপেক্ষা করেছিল,” তিনি স্মৃতিচারণ করেন, “কিন্তু আমি অনুভব করেছিলাম আমার শুটিংয়ের পদ্ধতি চলচ্চিত্রটির জন্য উপযোগী হবে না। আমি এক ধরনের স্বাধীনতা আর স্বকীয়তায় অভ্যস্ত যা হলিউডের নির্মাণের প্রক্রিয়া মেনে নেবে না।”

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন