ঢাকা, মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪ জৈষ্ঠ্য ১৪২৮, ০৫ শাওয়াল ১৪৪২ হিজরী

অভ্যন্তরীণ

আরিফ হত্যা মামলার আসামিদের গ্রেফতার দাবি

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২১, ১২:০১ এএম

দাউদকান্দিতে আরিফ হত্যা মামলার আসামিদের গ্রেফতারের দাবিতে এলাকাবাসীর উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার দাউদকান্দি আদর্শ উচ্চ বিদ্যালয়ের সামনে এ মানববন্ধন হয়। পৌর সদরের তরুণ ব্যবসায়ী মো. আরিফ হোসেনকে পরিকল্পিতভাবে হত্যা মামলার আসামিদের দ্রুত গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী।

মানববন্ধনে সবজিকান্দি গ্রামবাসী ও হকার্স মার্কেটের ব্যবসায়ীরা অংশগ্রহণ করেন। এতে এলাকাবাসীরা আভিযোগ করেন, আরিফ হোসেনকে পূর্ব পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। এ ঘটনায় তিতাস থানায় একটি হত্যা মামলা দায়ের করা হলেও এখন পর্যন্ত কোনো আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়নি পুলিশ। বিক্ষুদ্ধরা আরিফ হত্যার আসামিদের দ্রæত গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

নিহত আরিফের স্ত্রী তাইয়্যেবা স্বামী হত্যার আসামিদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন। নিহতের মা তাজু বেগম কান্নাজড়িত কণ্ঠে বলেন, আমার ছেলেকে যারা হত্যা করছে আমি প্রধানমন্ত্রীসহ আইনশৃঙ্খলা বাহিনী ও প্রশাসনের কাছে তার সঠিক বিচার চাই।

জানা যায়, আরিফ হোসেনকে চরকাঠলিয়া (নতুন বাটেরচর) গ্রামে খবর দিয়ে নিয়ে পিটিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় তিতাস থানায় ১৭ জনকে আসামি করে মামলা করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন