শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

খেলাফত রাষ্ট্রনীতি বাস্তবায়ন হলে শান্তি প্রতিষ্ঠিত হবে

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে : | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২১, ১২:০১ এএম

বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা জালাল উদ্দিন আহমদ বলেছেন, খেলাফত রাষ্ট্র ব্যবস্থা না থাকায় আজকে মানুষ সবকিছু থেকে তার নাগরিক সুবিধা বঞ্চিত হচ্ছে। আজকে দেশের সামাজিক, রাজনৈতিক অবস্থা সুখকর নয়। নিম্নবিত্তের ক্রয়ক্ষমতার বাইরে চলে গেছে নিত্যপণ্যের দাম। সাধারণ মানুষের মাঝে একটা চাপা হাহাকার বিরাজ করছে। আইন-শৃঙ্খলার চরম অবনতি ঘটছে। খুন, ধর্ষণ, পারিবারিক কোলাহল, ছিনতাই, দুর্নীতি, হিংসা-বিদ্বেষ বেড়েই চলছে। এসকল গ্নানি থেকে মুক্তি পেতে হলে খেলাফত ব্যবস্থার বিকল্প নেই। একমাত্র খেলাফত রাষ্ট্রনীতি বাস্তবায়ন হলে দেশে শান্তি প্রতিষ্ঠিত হবে। তাই খেলাফত রাষ্ট্র ব্যবস্থার সুফল জনগণের মাঝে তুলে ধরতে হবে। সংগঠনের কার্যক্রমে আরও গতিশীলতা আনতে হবে।

গতকাল বিকেলে কুমিল্লা নগরীর জাঙ্গালিয়ায় মাদরাসায়ে উবাই ইবনে ক্বাব ভবনে বাংলাদেশ খেলাফত মজলিস কুমিল্লা জেলা (পূর্ব) ও মহানগরের কমিটি গঠনের লক্ষ্যে আয়োজিত শুরা অধিবেশনে খেলাফতের কেদ্রীয় নেতা এসব কথা বলেন।

কুমিল্লা জেলার খেলাফত মজলিস নেতা হাফেজ মাওলানা ওয়ালিউল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা ফয়সাল আহমদ, কেন্দ্রীয় সদস্য আবদুর রহিম প্রমুখ। অধিবেশনে সর্বসম্মতিক্রমে (২০২১-২২) সালের জন্য হাফেজ মাওলানা ওয়ালিউল্লাহকে সভাপতি ও মাওলানা মুনীরুল ইসলামকে সেক্রেটারি করে ২৩ সদস্য বিশিষ্ট বাংলাদেশ খেলাফত মজলিসের কুমিল্লা জেলার (পূর্ব) এবং হাফেজ মাওলানা সুলাইমানকে সভাপতি ও মাওলানা ইমাম হোসেনকে সেক্রেটারি ২১ সদস্য বিশিষ্ট কুমিল্লা মহানগর কমিটি গঠন করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন