ঢাকা, রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮, ২৬ রমজান ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

সামনে থেকে দোকান না সরানোয় পুড়িয়ে দেওয়ার অভিযোগ

ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২১, ৭:০৪ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বাজারের সরকারি জমিতে ছোট একটি দোকান করে জীবন পার করছিলেন আলমগীর হোসেন নামের এক যুবক। তার এই ছোট দোকান ঘরটি সরিয়ে নিতে স্থানীয় এক প্রভাবশালী ব্যক্তি গত কিছুদিন ধরেই বলে আসছিলেন। কিন্তু দোকানটি না সরানোয় পেট্রোল ঢেলে পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে । খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন পুলিশ। বিষয়টি নিয়ে থানায় কয়েকজনের নাম উল্লেখ করে অভিযোগ দেওয়া হলেও বিষয়টি সাধারণ ডায়েরি করেন পুলিশ ।

জানা যায়, উপজেলার রাজিবপুর ইউনিয়নের ভাটিরচরনওপাড়া গ্রামের আলমগীর হোসেন লাটিয়ামারি বাজারে ছোট একটি দোকান করে সংসার চালাতেন। বাজার ব্যবসায়ী সমিতির সাথে আলোচনা করে বাজারের সরকারি জমিতে দোকানঘর করে ব্যবসা করছিলেন। কিন্তু সম্প্রতি তার দোকানঘরটির কাছে স্থানীয় প্রভাবশালী রফিকুল ইসলাম নামে এক ব্যক্তি মার্কেট নির্মাণের কাজ শুরু করায় আলমগীরের দোকানটি সরিয়ে নিতে চাপ শুরু করেন। এ নিয়ে বাজার সমিতির কাছেও যায় দুই পক্ষ। কিন্তু আলমগীরের দোকানটি সরাতে সম্মত হয়নি বাজার কমিটি। এতে রফিকুল ও তার ছেলে ক্ষিপ্ত হয়ে দোকান ঘরটি আগুন দিয়ে পুড়িয়ে দেওয়ার হুমকিও দেওয়া হয়। এ অবস্থায় গত বৃহস্পতিবার রাতে দোকান ঘরটি পুড়িয়ে দেওয়া হয়। বিষয়টি নিয়ে শুক্রবার থানায় একটি লিখিত অভিযোগ দেন আলমগীর হোসেন। এতে রফিকুল ইসলাম ও তার ছেলে দেলোয়ার হোসেনকে আসামী করা হয়। কিন্তু পুলিশ বিষয়টি মামলা না নিয়ে সাধারণ ডায়েরি হিসেবে নথিভুক্ত করে।

ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী আলমগীর হোসেন বলেন, তার দোকানটি না সরানোয় আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে রফিকুল ও তার লোকজন। ছোট এই দোকানটিই ছিলো তার সম্ভল এটি পুড়ে ফেলায় এখন পথে বসেছেন।

এবিষয়ে রফিকুল ইসলাম অভিযোগ অস্বীকার করে বলেন, নিজের মার্কেট করায় সামনে থেকে দোকানটি সরাতে বলেছিলেন। কোনো হুমকিও দেননি আগুনেও পুড়াননি এগুলো সব মিথ্যা।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আবদুল কাদের মিয়া বলেন, বিষয়টি নিয়ে সাধারণ ডায়েরি হয়েছে। তদন্তে সত্যতা পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন