শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

সেনবাগে ২ মাস ১৮ দিন পর কবর থেকে গৃহবধূর লাশ উত্তোলন

সেনবাগ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২১, ১১:১৪ পিএম

নোয়াখালীর সেনবাগ উপজেলার ৭নং মোহাম্মদপুর ইউনিয়নের দক্ষিণ রাজারামপুর গ্রামের আকু আলী মিঝি বাড়ির পারিবারিক কবরস্থানে থেকে মৃত্যুর ২ মাস ১৮ দিন পর রোমানা আক্তার (২২) নামের এক গৃহবধূর লাশ কবর থেকে উত্তোলন করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।
সোমবার দুপুর ১২ টার দিকে নোয়াখালী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট সৈকত রায়হানের উপস্থিতিতে পিবিআই’র নোয়াখালী ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন পাটোয়ারীর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স রোমানার লাশ কবর থেকে উত্তোলন করে। লাশ উত্তোলনের সংবাদ চারিদিকে ছড়িয়ে পড়লে শতশত নারী পুরুষ ওই দৃশ্য এক নজর দেখার জন্য সেখানে ভিড় জমায়। এ সময় স্বজনদের আহাজারিতে এক হৃদয় বিদারক দৃশ্যের সৃস্টি হয়।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই’র) ওসি মামুন পাটোয়ারী জানায় ২০২০ সালের ১৮ ডিসেম্বর সেনবাগ উপজেলার উত্তর মোহাম্মদপুর গ্রামের করিম মাষ্টার বাড়ির সউদি প্রবাসী মোশারফ হোসেনের স্ত্রী এক সন্তানের জননী রোমানা আক্তারের মৃতদেহ সন্ধ্যায় তার শ্বশুর বাড়ির নিজ শয়ন কক্ষ থেকে পুলিশ উদ্ধার করে। এরপর রোমানার ভাই সুরুজ মিঞা প্রকাশ সবুজ নোয়াখালীর বিচারিক আদালতে ৮ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। কিন্তু দীর্ঘ সময় অতিবাহিত হলেও সেনবাগ থানা পুলিশ ময়নাতদন্তের রিপোর্ট আদালতে দাখিল না করায় প‚ন ময়নাতদন্তের জন্য পিবিআইকে লাশ কবর থেকে উত্তোলন করাল আদেশ দেন বিচারিক আদালত । এরপর আদালতের আদেশের ভিত্তিতে পিবিআই সোমবার লাশ কবর থেকে উত্তোলন করে ময়না তদন্তের জন্য নোয়াখালীর জেনারেলের হাসপাতালের মর্গে প্রেরণ করে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন