ঢাকা, বুধবার, ১৯ মে ২০২১, ০৫ জৈষ্ঠ্য ১৪২৮, ০৬ শাওয়াল ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

করোনা প্রতিরোধক টিকা নিয়েছেন অভিনেত্রী নিপুণ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২১, ৯:০৭ এএম

করোনা ভাইরাস প্রতিরোধক টিকা নিয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী নিপুণ আক্তার। তিনি গত (১০ মার্চ) রাজধানীর মহাখালীর শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে টিকা নিয়েছেন বলে জানা গেছে।

গতকাল (সোমবার) নিপুণ ফেসবুকে কয়েকটি ছবি শেয়ার করেছেন। সেখানে তাকে করোনা ভাইরাস প্রতিরোধী টিকা নিতে দেখা যায়। জনপ্রিয় এই চিত্রনায়িকা সেই ছবির ক্যাপশনে লিখেছেন,আলহামদুলিল্লাহ, ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা'কে !

বর্তমানে নিপুণ অভিনয়ে নিয়মিত নন। রাজধানীর বনানীতে সৌন্দর্যচর্চাবিষয়ক প্রতিষ্ঠান “টিউলিপ নেইলস অ্যান্ড স্পা” চালু করেছেন তিনি। এটির কার্যক্রম পরিচালনা নিয়েই সময় কাটে তার। তাই অভিনয়ের ব্যস্ততা কমিয়ে দিয়েছেন। সেই ব্যস্ততার মধ্যেই গত বছরের শেষ প্রান্তে ‘বীরত্ব’ নামের একটি ছবিতে অভিনয় করেন তিনি। ছবির অন্যতম একটি চরিত্র ‘লুৎফা’। নিপুণকে লুৎফা চরিত্রেই দেখা যাবে। ছবিটির শুটিং শেষ, এখন চলছে কারিগরি অংশের কাজ। চলতি বছরের জুন মাসে মুক্তি পাবে ছবিটি। ।

২০১৮ সালে উত্তম আকাশের পরিচালনায় নিপুণ সর্বশেষ ‘ধূসর কুয়াশা’ নামের একটি সিনেমায় অভিনয় করেছিলেন। ২০০৮ সালে ‘সাজঘর’ এবং ২০০৯ সালে ‘চাঁদের মতো বউ’ চলচ্চিত্রে অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হয়েছিলেন নিপুণ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন