বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮, ২০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

চাঁদপুর মেঘনায় সংঘর্ষে নৌ পুলিশের গুলিতে জেলে নিহত

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২১, ১০:০২ এএম | আপডেট : ১০:৩৪ এএম, ১৬ মার্চ, ২০২১

চাঁদপুর মেঘনা নদীতে জেলে ও নৌ পুলিশের সংঘর্ষে পুলিশের ছোড়া গুলিতে মাসুদ (২২) নামে আহত এক জেলে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। নিহতের বাড়ি মুন্সিগঞ্জ জেলার কালিরচর এলাকায়। সোমবার দিবাগত মধ্যরাতে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুর এলাকায় এই ঘটনা ঘটে।
নৌ পুলিশ চাঁদপুর অঞ্চলের পুলিশ সুপার মো. কামরুজ্জামান জানান, মোহনপুর নৌ পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক আবুল হোসেন সরকারের নেতৃত্বে টহল দিচ্ছিল পুলিশের একটি দল। এ সময় নদীতে জাটকা নিধন করেছে, এমন একদল জেলেকে আটকের চেষ্টা করে নৌ পুলিশ। কিন্তু জেলেরা পুলিশের ওপর লগি বৈঠা ও ইটের টুকরো নিয়ে হামলা করে। আত্মরক্ষায় পুলিশ শর্টগানের গুলি ছোঁড়ে।
তখন মাসুদ নামে এক জেলে বাম পায়ের হাঁটুর ওপরে গুলিবিদ্ধ হন। প্রথমে তাকে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে অবস্থার অবনতি ঘটলে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার ভোর সাড়ে ৪টায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
পুলিশ সুপার আরো জানান, এই ঘটনায় দুজন জেলেকে আটক করা হয়েছে। এসময় ২৫ কেজি জাটকা, ২ হাজার মিটার জাল এবং ইঞ্জিনচালিত মাছ ধরার একটি নৌকা জব্দ করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Md+Helal+Karim ১৬ মার্চ, ২০২১, ১২:৩৮ পিএম says : 0
পুলিশ বলছে হাটুতে গুলি করছে, হাটুতে গুলি করলে মারার যাওয়ার কথা না। পুলিশ মিথ্যা বলছে নিজের বাঁচানোর জন্য।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন