বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নেত্রকোনার কেন্দুয়ায় ভাতিজার ছুরিকাঘাতে চাচা নিহত

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২১, ১২:১২ পিএম | আপডেট : ১২:১৪ পিএম, ১৬ মার্চ, ২০২১

পিন্টু


নেত্রকোনার কেন্দুয়ায় মাদকাসক্ত ভাতিজা পিন্টুর ছুরিকাঘাতে চাচা আবু সাদেক (৫৫) নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার রাত সাড়ে ৮টার দিকে নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার বলাইশিমূল ইউনিয়নে কবিচন্দপুর গ্রামে।
স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, ছবিলা গ্রামের মৃত আনোয়ার হোসেন ওরফে আনন্দ’র পুত্র পিন্টু মাদকাসক্ত হয়ে পড়ে। তাকে সুস্থ স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনার জন্য পরিবারের পক্ষ থেকে আবু সাদেক প্রয়োজনীয় চিকিৎসার উদ্যোগ নেয়। এতে পিন্টু চাচা আবু সাদেকের উপর ক্ষিপ্ত ছিল। সোমবার সন্ধ্যায় আবু সাদেক পাশ্ববর্তী কবিচন্দপুর গ্রামে বসবাসকারী তার এক ভাই আব্দুস সালামের বাড়িতে বেড়াতে যান। রাত সাড়ে ৮টার দিকে বাড়ি ফেরার পথে মাদকাসক্ত পিন্টু চাচা আবু সাদেককে ছুরিকাঘাত করে। সাদেকের আর্ত-চিৎকারে স্থানীয় লোকজন মারাত্মক আহত অবস্থায় তাকে উদ্ধার করে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। খবর পেয়ে কেন্দুয়া থানা পুলিশ দ্রুত অভিযান চালিয়ে স্থানীয় লোকজনের সহায়তায় ঘাতক পিন্টুকে ছবিলা গ্রাম থেকে আটক করে।
এ ব্যাপারে কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ কাজী শাহ্ নেওয়াজের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন