শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

১৩ ব্রোকারেজ হাউসকে সতর্ক করল বিএসইসি

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২১, ১২:০১ এএম

ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) সদস্য ১৩টি ব্রোকারেজ হাউসকে ওয়ার্নিং লেটার বা সতর্কপত্র দিয়েছে পুঁজিবাজারের নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)। গতকাল দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জ থেকে এ তথ্য জানানো হয়েছে।

সতর্কপত্র পাওয়া ব্রোকারেজ হাউজগুলোর মধ্যে রয়েছে- ইউনিক্যাপ সিকিউরিটিজ লিমিটেড, তামহা সিকিউরিটিজ লিমিটেড, ডিএলআইসি সিকিউরিটিজ লিমিটেড, বিডি ফাইন্যান্স সিকিউরিটিজ লিমিটেড, রূপালী ব্যাংক সিকিউরিটিজ লিমিটেড, এএইচসি সিকিউরিটিজ লিমিটেড, ব্র্যাক ইপিএল স্টক ব্রোকারেজ লিমিটেড, এএনএফ ম্যানেজমেন্ট কোম্পানি লিমিটেড, গেটওয়ে ইক্যুইটি রিসোর্স লিমিটেড, মেঘনা লাইফ সিকিউরিটিজ অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড, ইমিনেন্ট সিকিউরিটিজ লিমিটেড, এনআরবিসি ব্যাংক সিকিউরিটিজ লিমিটেড এবং ব্যাংক এশিয়া সিকিউরিটিজ লিমিটেড।

ডিএসই জানিয়েছে, সতর্কতাপত্র দিয়ে ব্রোকারেজ হাউসগুলোকে ভবিষ্যতে সিকিউরিটিজ সংক্রান্ত সব আইন মেনে চলতে বলা হয়েছে। তবে কী কারণে এই ব্রোকারেজ হাউজগুলোকে সতর্কতাপত্র দেয়া হয়েছে সে সংক্রান্ত কোনো তথ্য জানায়নি ডিএসই।
এ বিষয়ে বিএসইসির নির্বাহী পরিচালক ও মুখপাত্র মোহাম্মদ রেজাউল করিম বলেন, কী কারণে ব্রোকারেজ হাউসগুলোকে সতর্কতাপত্র দেয়া হয়েছে সে বিষয়ে আমার কিছু জানা নেই।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন