শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মাদরাসাশিক্ষকের ওপর হামলার বিচার দাবি

ভোলা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২১, ১২:০২ এএম

ভোলায় জমি দখলের প্রতিবাদ করায় গত সোমবার মাদরাসা শিক্ষকদের ওপর স্থানীয় সন্ত্রাসীরা হামলা করে। এ হামলার বিচার দাবি করেছেন জেলা জামিয়াতুল মোদার্রেছীন। এ ছাড়া হামলাকারিদের গ্রেফতারসহ বিচারের দাবিতে আজ বৃহস্পতিবার দৌলৎখান প্রেসক্লাবের সম্মুখে সকাল ১০টায় মানববন্ধনের কর্মসূচি ঘোষণা দিয়েছে ভোলা জেলা জমিয়াতুল মোদার্রেছীন।

জানা যায়, ভোলা দৌলৎখান উপজেলার মধ্যজয়নগর আজিম বাড়ী হাওলা দাখিল মাদরাসার জমি ও পুকুর দখলের প্রতিবাদ ও বাধা দেয়ায় স্থানীয় সন্ত্রাসী মো. আলী কাঞ্চনের নেতৃত্বে ২০/২৫ জন সন্ত্রাসী দল গত সোমবার শিক্ষকদের ওপর হামলা করে। এ হামলায় মাদরাসার শিক্ষক মাওলানা আজিজুল ইসলাম, সহকারি মৌলভী মো. ইব্রাহীম গুরুতর আহত হয়। আহত শিক্ষকদের দৌলৎখান হসপাতালে নেয়া হলে সন্ত্রাসী দল হাসপাতালে ভর্তি হতে বাধা প্রদান করে। উপায় না পেয়ে তারা পালিয়ে এসে ভোলা সদর হাসপাতালে ভর্তি হয়ে পুরুষ ওয়ার্ডের ২৭ ও ২৮ নাম্বার বেডে চিকিৎসাধীন রয়েছেন।
আহত শিক্ষকদেরকে ভোলা সদর হাসপাতালে দেখতে যান ভোলা জেলা জমিয়াতুল মোদার্রেছীনের সাধারণ সম্পাদক ও ভোলা দারুল হাদিস কামিল মাদরাসার উপাধ্যক্ষ আলহাজ মাওলানা মোহাম্মদ মোবাশ্বিরুল হক নাঈমসহ শিক্ষকবৃন্দ। আহত শিক্ষকদের অবস্থা আশঙ্কাজনক অবস্থায় রয়েছে বলে জানা যায়। মাদরাসা শিক্ষক-কর্মচারিদের সংগঠন জামিয়াতুল মোদার্রেছীন ভোলা জেলার পক্ষ থেকে এই বর্বরোচিত হামলার বিচার ও সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন সংগঠনের ভোলা জেলার সভাপতি প্রিন্সিপাল মাওলানা আব্দুল খালেক ও সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ আলহাজ মাওলানা মোহাম্মদ মোবাশ্বিরুল হক নাঈম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন