শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বিএনপির তিন নেতা আইসিইউতে একজন সিসিইউতে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২১, ৯:৫৮ পিএম

চিকিৎসাধীন অবস্থায় গতকাল মঙ্গলবার সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে মৃত্যুবরণ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ।

তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে দলটির নেতাকর্মীদের মধ্যে। তিনি বেশ কিছুদিন ধরেই চিকিৎসাধীন ছিলেন। একই সময়ে বিএনপির আরও তিনজন নেতা আইসিইউতে, একজন সিসিইউতে চিকিৎসাধীন রয়েছেন।

এরা হলেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান, ভাইস চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) রুহুল আলম চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য প্রফেসর ডা. ফরহাদ হালিম ডোনার, যুগ্ম মহাসচিব ও দক্ষিণ বিএনপির সভাপতি হাবিব উন নবী খান সোহেল এবং গাইবান্ধা জেলার সিনিয়র সহ-সভাপতি ও জি-নাইন সদস্য খন্দকার আহাদ আহমেদ।

তাদের মধ্যে- বেগম সেলিমা রহমান, রুহুল আলম চৌধুরী ও খন্দকার আহাদ আহমেদ আইসিইউতে, ডা. ফরহাদ হালিম ডোনার সিসিইউতে চিকিৎসাধীন।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান এতথ্য জানিয়েছেন। তিনি বলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান ইউনাইটেড হাসপাতালে কোভিড আইসিইউতে চিকিৎসাধীন আছেন। তার শারীরিক অবস্থা উন্নতির দিকে।

দলের ভাইস চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) রুহুল আলম চৌধুরী সিএমএইচ হাসপাতালে কোডিড আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। আজ সন্ধ্যায় গুরুতর হার্ট অ্যাটাক হয়েছে, এখন তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়েছে।

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য, ড্যাবের সাবেক আহ্বায়ক, জিয়াউর রহমান ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক প্রফেসর ডা. ফরহাদ হালিম ডোনার ইউনাইটেড হাসপাতালে সিসিইউতে চিকিৎসাধীন আছেন। তার শারীরিক অবস্থা অপরিবর্তীত।

যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবিব উন নবী খান সোহেল রাজধানীর হলিফ্যামিলি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। গত ২৮ ফেব্রুয়ারি জাতীয় প্রেসক্লাবের সামনে ছাত্রদলের কর্মসূচিতে পুলিশের সাথে সংঘর্ষের সময় তিনি আহত হন।

গাইবান্ধা জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও জি-নাইন সদস্য খন্দকার আহাদ আহমেদ ইউনাইটেড হাসপাতালে কোভিড আইসিইউতে লাইফ সাপোর্টে রয়েছেন।

অসুস্থ এসব নেতৃবৃন্দের পরিবারের সদস্যরা তাদের সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন