শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় নারীসহ ৩ জনের মৃত্যু

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২১, ৬:০৯ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় এক নারীসহ তিনজনের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন মির্জাপুর উপজেলার জামুর্কী ইউনিয়নের গোড়ান গ্রামের আকরাম হোসেনের ছেলে এস এম আরিফ হোসেন ভুলু (৬৫), সাটিয়াচড়া গ্রামের মাজম আলীর ছেলে মোন্তাজ মিয়া (৬৫) ও বাঁশতৈল ইউনিয়নের পাঁচগাও গ্রামের মইজ উদ্দিনের স্ত্রী ফুল খাতুন (৬৫)। এরা তিনজনই বুধবার রাতে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

প্রথম সড়ক দুর্ঘটনাটি ঘটে বুধবার সন্ধ্যায় গোড়াই-সখিপুর সড়কের পাঁচগাও চেয়ারম্যান বাড়ি এলাকায় এবং দ্বিতীয়টি রাত সারে বারোটার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার সাটিয়াচড়া এলাকায়।
জানা গেছে, বুধবার সন্ধ্যায় ফুল খাতুন একই গ্রামে মেয়ের বাড়ি যাওয়ার উদ্দেশ্যে গোড়াই-সখিপুর সড়কের পাঁচগাও চেয়ারম্যান বাড়ি এলাকায় রাস্তা পার হচ্ছিলেন। এসময় সিএনজি চালিত অটো রিক্সায় ধাক্কা লেগে আহত হন। পরে তাকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে এগারোটার দিকে তার মৃত্যু হয়।

এদিকে রাত সাড়ে বারোটার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের সাটিয়াচড়া এলাকায় রাস্তা পার হওয়ার সময় ঢাকাগামী মুরগী ভর্তি একটি পিকআপ তাদের ধাক্কা মারে। এতে তারা রাস্তার পাশে ছিটকে পড়ে।
পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে জামুর্কী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে তাদের প্রাথমিক চিকিৎসা শেষে কুমুদিনী হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে রাত দেড়টার দিকে তাদের মৃত্যু হয়।

মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) সুরুজ্জামান ও গোড়াই হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) মো. জোবায়ের হোসেন জানান, আইনি পক্রিয়া শেষে মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন