ঢাকা, রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮, ২৬ রমজান ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

নাগরিক সুযোগ সুবিধার জন্য পৌরসভার দরজা আপনাদের জন্য সবসময় খোলা- মেয়র নাজমুল আলম স্বপন

কচুয়া (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২১, ৮:০৭ পিএম

কচুয়া পৌরসভার মেয়র ও উপজেলা যুবলীগের সভাপতি মো. নাজমুল আলম স্বপন ২য় মেয়াদে মেয়র নির্বাচিত হওয়ায় ১ম মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার কচুয়া পৌরসভার মিলনায়তনে ১ম অধিবেশনে দ্বিতীয় মেয়াদে নির্বাচিত মেয়র ও নব নির্বাচিত কাউন্সিলদের নিয়ে মাসিক সভার আয়োজন করা হয়।

পৌর সচিব জহিরুল হক সর্দারের পরিচালনায় বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক শাহজালাল প্রধান জালাল, প্যানেল মেয়র কামাল হোসেন অন্তর,নজরুল ইসলাম প্রধান,২নং ওয়ার্ড কাউন্সিলর তাজুল ইসলাম রাজু,৮নং কাউন্সিলর মাসুদ আলম প্রধান,৯নং ওয়ার্ড কাউন্সিলর আবুল খায়ের রুমি ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর জোহরা বেগম প্রমুখ।

নব নির্বাচিত মেয়র নাজমুল আলম স্বপন তাঁর বক্তব্যে বলেন, বিগত ১৪ ফেব্রæয়ারি নির্বাচনে আমাকে যারা দ্বিতীয় বারের মতো কচুয়া পৌরসভার মেয়র হিসেবে নির্বাচিত করেছেন আমি সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানাই। বিশেষ করে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড, মহীউদ্দীন খান আলমগীর এমপি,বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক ড. সেলিম মাহমুদ,প্রশাসন,মিডিয়াকর্মী ও দলীয় নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। পৌরসভা নাগরিক সুযোগ-সুবিধা ও উন্নয়ন কর্মকান্ড এগিয়ে নিতে সকলের সহযোগিতা চাই। তিনি আরো বলেন,পৌরসভা হচ্ছে নাগরিক সেবা দানের অন্যতম কেন্দ্র। যে কোনো সেবা নিতে পৌরসভার দরজা সকলের জন্য উন্মুক্ত।

এসময় নব নির্বাচিত মেয়র নাজমুল আলম স্বপনকে পৌর কর্মকর্তা,কর্মচারী ও কাউন্সিলরবৃন্দ ফুল দিয়ে বরণ করে নেন। পরে পৌরসভার সার্বিক মঙ্গল কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন