বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বাহুবলে মা-মেয়ে খুন

বাহুবল (হবিগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০২১, ১২:০৬ এএম

বাহুবলে মা-মেয়েকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল বৃহস্পতিবার ভোররাতে উপজেরার দ্বিগাম্বর বাজারে এ ঘটনাটি ঘটেছে। নিহতরা হলেন উপজেলার পুটিজুরী ইউনিয়নের লামাপুটিজুরী গ্রামের সঞ্জিত দাশের স্ত্রী অঞ্জলী দাশ (৩৫) ও তার মেয়ে পূজা দাশ (৮)। এ ঘটনায় আহত আমীর আলীকে বাহুবল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। স্থানীয় সূত্র জানায়, লামাপুটিজুরী গ্রামের সঞ্জিত দাশ কাঁচামালের ব্যবসা করেন। তিনি স্ত্রী-সন্তানদের নিয়ে দ্বিগাম্বর বাজারের তিনতলা একটি বাসায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছিলেন। ঘটনার দিন রাতে তিনি ব্যবসায়ীক কাজে সুনামগঞ্জে অবস্থান করছিলেন। গতকাল বৃহস্পতিবার ভোরে তিনি বাসায় এসে দেখেন তার স্ত্রী ও মেয়ের রক্তাক্ত লাশ পড়ে আছে।

সঞ্জিত দাশ জানান, রাত তিনটার দিকে দ্বিতীয় তলার ভাড়াটিয়া বাহুবল এলাকার আহত আমির আলী তাকে ফোন দিয়ে বলেন তার ঘর চুরি হয়েছে। ঘরে থাকা সেলাই মেশিনসহ সব চুরি করে নিয়ে গেছে। এর কিছুক্ষণ পর তার স্ত্রী অঞ্জলী দাশও তাকে ফোন করে এবং বলে যে, তার ভয় হচ্ছে। সঞ্জিত দাশ আরো জানান, ভোরে তিনি দ্বিগাম্বর বাজারে ফিরে এসে তার স্ত্রীর মোবাইল ফোনে বার বার কল দিলেও তিনি রিসিভ করছেন না দেখে বাসায় ফিরেন।
ঘটনার খবর পেয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী ও বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামানের নেতৃত্বে পুলিশের একটি দল আলামত সংগ্রহসহ লাশ ময়নৃতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন