শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে পুলিশী বাধা উপেক্ষা করে বিক্ষোভ-মিছিল

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০২১, ২:৫১ পিএম

নগরীতে বাদ জুমা পুলিশী বাধা উপেক্ষা করে বিক্ষোভ করেছেন মুসল্লিরা। জমিয়াতুল ফালাহ মসজিদ থেকে একটি বিক্ষোভ মিছিল রেব হয়। মিছিল থেকে ভারত বিরোধী স্লোগান দেন মুসল্লিরা।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নেজাম উদ্দিন ইনকিলাবকে বলেন, ভারতে পবিত্র কোরআনের কয়েকটি আয়াতের বিরুদ্ধে আদালতে রিট করার প্রতিবাদে এ বিক্ষোভ মিছিল বের করে ইসলামী ফ্রন্ট।

মিছিলটি নগরীর আলমাস সিনেমা হলের সামনে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়। প্রত্যক্ষদর্শীরা জানান, মিছিল থেকে ভারত ও ভারতীয় প্রধানমন্ত্রীর বিরুদ্ধে নানা স্লোগান দেওয়া হয়।

চক বাজার জোনের সহকারী কমিশনার রাইসুল হক বলেন, মিছিলে মুসল্লিরা যোগ দেন। তবে স্বল্প সময়ের মধ্যে তারা তাদের কর্মসূচি শেষ করেন। কোন অপ্রীতিকর কিছু ঘটেনি।

এদিকে ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সফরের প্রতিবাদে নগরীর বিভিন্ন মসজিদ থেকে ইসলামি দল ও মুসল্লিদের বিক্ষোভ ঠেকাতে ব্যাপক পুলিশ মোতায়েন করা হয়। তবে পুলিশের কড়া নিরাপত্তার মধ্যেও কোন কোন এলাকায় মুসল্লিদের উদ্যোগে বিক্ষোভ প্রদর্শনের খবর পাওয়া গেছে।
যদিও নগর পুলিশের বিশেষ শাখার উপ-কমিশনার মনজুর মোরশেদ জানান, জমিয়াতুল ফালাহ ছাড়া অন্য কোন এলাকায় কোন বিক্ষোভের খবর তারা পাননি। এদিকে হেজাজতে ইসলামের সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদি বলেন, পুলিশ তাদের মিছিলের কোন অনুমতি দেয়নি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন