শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ইন্দুরকানীতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সমর্থনকারী অপহরণ

ইন্দুরকানী (পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০২১, ৭:২০ পিএম

ইন্দুরকানীতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সমর্থনকারীকে অপহরণ করা হয়েছে। শুক্রবার বিকালে উপজেলা পরিষদ সভা কক্ষে বালিপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রার্থীদের যাচাই বাছাই এর সময় চেয়ারম্যান প্রার্থী মোঃ হাবিবুর রহমান মুন্সি এর সমর্থনকারী সাঈদখালী গ্রামের মোশাররফ শিকদারের ছেলে এনায়েত হোসেন শিকদারকে উপজেলা সভা কক্ষে আসার সময় উপজেলা পরিষদের সামনে থেকে অপহরণ করা হয়।

চেয়ারম্যান প্রার্থী হাবিবুর রহমান মুন্সি জানান,আওয়ামীলীগের মনোনীত প্রার্থী মোঃ কবির হোসেন বয়াতী এর ছেলে নবীনের নেতৃত্বে ৮/৯টি মোটরসাইকেল মহড়া দিয়ে আমার সমর্থনকারীকে তুলে নেয়।

চেয়ারম্যান প্রার্থী কবির হোসেন বয়াতী জানান,আমার ও আমার ছেলের বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে তা মিথ্যা । আমার কোন লোক এর সাথে জড়িত না ।

হাবিবুর রহমানের ছেলে ব্যারিস্টার মহিউদ্দিন জানান, আমি প্রস্তাবকারী ও এনায়েত সমর্থনকারী একই সাথে ছিলাম । চেয়ারম্যান ছেলের নেতৃত্বে আমাদের উপর হামলা করা হয় । হামলায় আমি ও এনায়েত আহত হই । তারা এনায়েতকে তুলে নিয়ে যায়।

গত সপ্তাহ আব্বার মনোনয়ন পত্র ক্রয়ের জন্য ট্রেজারি চালানের কপি ছিনিয়ে নিয়ে যায় । পরে আবার টাকা জমা দিয়ে মনোনয়ন পত্র ক্রয় করা হয় ।

এব্যাপারে উপজেলা নির্বাচন অফিসার রোকুজ্জামান খান জানান, তার সমর্থনকারীকে অপহরণ করা হয়েছে বলে একটি লিখিত অভিযোগ পেয়েছি । এব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া জন্য কর্তৃপক্ষকে জানানো হয়েছে । যাচাই বাচাই করার সময় হাবিবুর রহমানের সমর্থনকারী অনুপস্থিত ও স্বাক্ষরে ত্রুটি হওয়ায় তার মনোনয়ন পত্র বাতিল করা হয় ।

ইন্দুরকানী থানার ওসি মোঃ হুমায়ুন কবির জানান, অপহরণের ব্যাপারে কোন লিখিত অভিযোগ পায়নি । তবে মৌখিক শুনে আমরা তাকে উদ্ধারের জন্য চেষ্টা করছি ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন