ঢাকা, মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১ আষাঢ় ১৪২৮, ০৩ যিলক্বদ ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

আবারও বিএনপির দফতরের অতিরিক্ত দ্বায়িত্বে প্রিন্স

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২১, ১:০৬ পিএম

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী দলটির দফতরের দায়িত্বে রয়েছেন। সম্প্রতি তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

চিকিৎসকরা জানিয়েছেন আরো বেশ কিছুদিন তাকে হাসপাতালে এবং বিশ্রামে থাকতে হবে।

এই সময়ে রুহুল কবির রিজভীর অনুপস্থিতিতে আবারো দফতরের অতিরিক্ত দায়িত্ব পেয়েছেন বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

শুক্রবার (১৯ মার্চ) বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ সংক্রান্ত একটি চিঠি প্রিন্সের হাতে তুলে দেন বলে জানিয়েছেন প্রিন্স নিজেই।

চিঠিতে বলা হয়- বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী অসুস্থ হয়ে পড়ায় নির্দেশক্রমে তিনি সুস্থ না হওয়া পর্যন্ত আপনাকে (সৈয়দ এমরান সালেহ প্রিন্স) দলের অতিরিক্ত দায়িত্ব হিসেবে সাময়িকভাবে বিএনপির কেন্দ্রীয় দফতরের দায়িত্ব পালন করতে অনুরোধ করা যাচ্ছে।

শনিবার (২০ মার্চ) দলীয় কার্যালয়ে অফিস করেছেন সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

এমরান সালেহ প্রিন্স এরআগে দলের কেন্দ্রীয় সহ-দফতর ও সহ প্রচার সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

উল্লেখ্য যে, গত ১৭ মার্চ করোনায় আক্রান্ত হন রুহুল কবির রিজভী। বর্তমানে তিনি রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন।

এরআগে গত ১৩ অক্টোবর জাতীয় প্রেসক্লাবে এক মানববন্ধন কর্মসূচিতে বক্তৃতা শেষে গাড়িতে উঠার সময় হৃদরোগে আক্রান্ত হন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী

পরবর্তীতে তাকে ধানমণ্ডির ল্যাবএইড হাসপাতালে ভর্তি করানো হয়। তার হার্টের একটি ব্লক ইনজেকশনের মাধ্যমে সারিয়ে তোলা হয়।

এরপর তার হার্টে একটি রিং পড়ানো হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, রিজভী এখন করোনা আক্রান্ত হওয়ায় তাকে আরো কিছুদিন চিকিৎসাধীন ও বিশ্রামে থাকতে হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন