ঢাকা বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮, ১৭ যিলহজ ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

কিয়ারা আদভানিকে নাম পরিবর্তনের পরামর্শ দিয়েছিলেন সালমান খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২১, ২:০৩ পিএম

কিয়ারা আদভানি এখন তার ক্যারিয়ারের সর্বশ্রেষ্ঠ অধ্যায় উপভোগ করছেন। পরপর কয়েকটা ব্লকবাস্টার হিট ছবি দিয়ে তিনি এখন বলিউডের প্রযোজক-পরিচালকদের প্রথম পছন্দ হিসেবে গণ্য হচ্ছেন। তার হাতে এখন ভর্তি ছবির কাজ। সঙ্গে নানা ব্র্যান্ডের বিজ্ঞাপন তো আছেই। কিয়ারা দেখতেও সুন্দর আর অভিনয়টাও তিনি মন্দ করেন না। যদিও নিন্দুকেরা বলছেন যে কিয়ারার ভাগ্যে শিকে ছিঁড়েছে নেপোটিজম বিতর্কের কারণে। তবে এই নিয়ে কোনও মন্তব্য করেননি কিয়ারা। কারণ তাকে কথা কম, কাজ বেশির সুপরামর্শ দিয়েছেন স্বয়ং সালমান খান।

কিয়ারা বলেছেন, সালমান নবাগত অভিনেতা, অভিনেত্রীদের এমন কিছু পরামর্শ দেন যা তাদের শুধু অনুপ্রাণিতই করে না, ক্যারিয়ারকে সুষ্ঠু ভাবে এগিয়ে নিয়ে যেতেও সাহায্য করে। সালমান কিয়ারাকে বলেছিলেন, '' একমাত্র কঠোর পরিশ্রমই বলিউডে শেষ কথা বলে। তাই বেশি কথায় কান না দিয়ে নিজের কাজটা করে যাও!''

তবে এর চেয়েও ভাল পরামর্শ সালমান অনেক আগেই কিয়ারাকে দিয়েছিলেন। তিনি নায়িকাকে বলেছিলেন তার নাম পাল্টে ফেলতে! অনেকেই জানেন না, কিয়ারার প্রকৃত নাম ছিল আলিয়া। কিন্তু কিয়ারা যখন বলিউডে আসেন তখন সেখানে ইতিমধ্যেই সিংহাসনে জাঁকিয়ে বসে আছেন আলিয়া ভাট। একসঙ্গে দু'জন আলিয়া থাকলে দর্শক বিভ্রান্ত হতে পারে, এই ভেবেই সালমান এই কথা বলেন। কিয়ারা তার ডাকনাম ব্যবহার করে বলিউডে প্রবেশ করেন।

বিক্রম বাত্রার বায়োপিক শেরশাহতে দু'জনে একসঙ্গে প্রথমবার কাজ করতে চলেছেন। কার্গিল যুদ্ধের সৈনিক ছিলেন বিক্রম। এছাড়াও কার্তিক আরিয়ানের বিপরীতে ভুলভুলাইয়া ২ এবং বরুণ ধাওয়ানের সঙ্গে যুগ যুগ জিও-তে দেখা মিলবে কিয়ারার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন