বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী

ব্যবসা বাণিজ্য

ডিজিটাল প্লাটফর্মে পদ্মা ব্যাংকের টাউন হল মিটিং

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২১, ৮:৪১ পিএম

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে নানান কর্মসূচী ঘোষণার মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে চতুর্থ প্রজন্মের পদ্মা ব্যাংক লিমিটেডের টাউন হল মিটিং। যেখানে চলতি বছরের বার্ষিক ব্যবসায়িক কার্যক্রম এবং বর্তমান অর্থনৈতিক প্রেক্ষাপটে ভবিষ্যত কৌশলগত কর্মপন্থা প্রণয়নসহ সার্বিক প্রবৃদ্ধির বিষয় নিয়ে আলোচনা হয়। এতে খেলাপি ঋণ আদায়, ভবিষ্যত পরিকল্পনা, আমানত ও ঋণ এবং সর্বোচ্চ গ্রাহক সেবা নিশ্চিতকরনে কর্মকর্তাদের দিক নির্দেশনা দেন ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. এহসান খসরু।

শনিবার (২০ মার্চ) দিনব্যাপি অনুষ্ঠিত হয় ভার্চুয়াল এই টাউন হল মিটিং। এতে সভাপতিত্ব করেন পদ্মা ব্যাংক-এর ব্যবস্থাপনা পরিচালক মো. এহসান খসরু। প্রধান অতিথি ছিলেন পদ্মা ব্যাংক পরিষদের চেয়ারম্যান চৌধুরী নাফিজ সরাফাত। সভায় উপস্থিত ছিলেন পদ্মা ব্যাংক এর উপ-ব্যবস্থাপনা পরিচালক ফয়সাল আহসান চৌধুরী, বিজনেস হেড জাবেদ আমিন, মানবসম্পদ বিভাগের প্রধান এম আহসান উল্লাহ খান, সিএফও মো. শরিফুল ইসলাম, এসইভিপি ল’ এন্ড রিকভারি ফিরোজ আলম, রিটেল ব্যাংকিং অ্যান্ড এসএমই বিজনেস হেড খন্দকার জীবানুর রহমান, ব্রাঞ্চেস হেড সাব্বির মোহাম্মদ সায়েম। এছাড়া বিভিন্ন বিভাগের উর্ধ্বতনরা-সহ ৫৮ শাখার সকল কর্মকর্তারা নিজ নিজ কার্যালয় থেকে ভার্চুয়ালি যুক্ত হন।

ব্যবস্থাপনা পরিচালক মো. এহসান খসরু করোনার মত কঠিন এই মহামারীতে সাধারণ জনগণকে ব্যাংকিং সেবা দিতে জীবনের ঝুকি নিয়ে কাজ করা কর্মীদের ধন্যবাদ জানান। এহসান খসরু বলেন, কর্মীদের অক্লান্ত পরিশ্রম ও ইচ্ছা শক্তির জোরেই মহামারীতেও খোলা রাখা গেছে পদ্মা ব্যাংকের সবকটি শাখা। তিনি বলেন, পদ্মা ব্যাংকের বর্তমান সফলতা তার কর্মীদের নিরলস পরিশ্রমের ফসল এবং বিজ্ঞ ও নেতৃত্বগুণ সম্পন্ন একটি পরিচালনা পরিষদের কারণে সম্ভব হয়েছে। কর্মীদের সঙ্গে নিয়ে যে কোন পরিস্থিতিতে ব্যাংকের পাশে থেকে সামনে এগিয়ে যাবার অঙ্গীকার করেন এহসান খসরু।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন