বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিসিটিভি ও গেইটপাস সিস্টেম স্থাপন কাজের উদ্বোধন

বেনাপোল স্থলবন্দর

বেনাপোল অফিস : | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২১, ১২:০১ এএম

বেনাপোল স্থল বন্দরে সিসিটিভি ও গেইটপাস সিস্টেম স্থাপন কাজের শুভ উদ্ধোধন করা হয়েছে। গতকাল বিকেলে সিসিটিভি ও গেইটপাস সিস্টেম স্থাপন কাজের উদ্বোধন করেন নৌ-পরিবহন মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরী।

বিশ্ব ব্যাংকের আর্থিক সহযোগিতায় ১৩.৫০ কোটি টাকা ব্যয়ে বন্দর এলাকায় বিভিন্ন স্থানে ৩৭৫টি আধুনিক মানের সিসিটিভি স্থাপন ও পণ্যবাহি গাড়িসহ বন্দর ব্যবহারকারীদের উন্নত ও নিরাপদ সেবা প্রদানের জন্য এ্যাকসেস কন্ট্রোল সিস্টেম স্থাপন করা হবে। এতে বন্দরের মাধ্যমে নিরাপদ আমদানি-রফতানি বাণিজ্য ও যাত্রী সেবা নিশ্চিত করে সম্ভব হবে।
এসময় উপস্থিত ছিলেন স্থল বন্দর চেয়ারম্যান কে এম তরিকুল ইসলাম, প্রকল্প পরিচালক যুগ্মসচিব সরোয়ার হোসেন, বেনাপোল কাস্টমস কমিশনার আজিজুর রহমান, বেনাপোল বন্দরের ডাইরেক্টর আ. জলিল,শার্শা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, শার্শা উপজেলা নির্বাহী অফিসার আলিফ রেজা,নাভারন সার্কেলের সহকারী পুলিশ সুপার জুয়েল ইমরান, প্রিন্সিপাল ইব্রাহিম খলিল, সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের সভাপতি মফিজুর রহমান সজন,আমদানি রফতানি কারক সমিতির সভাপতি মহসিন মিলন,সহ অন্যান্য সরকারিও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। উদ্ধোধন শেষে নৌ-পরিবহন মন্ত্রনালয়ের সচিব মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরী আর্ন্তজাতিক প্যাসেনজার টার্মিনাল মিলনায়তনে স্থানীয় ব্যবসায়ীদের সাথে মত বিনিময় করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন