শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সস্ত্রীক স্বাস্থ্য অধিদফতরের কর্মচারী মনিরউজ্জামানকে দুদকে তলব

টাকা আত্মসাৎ ও অবৈধ সম্পদ অর্জন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২১, ১২:০০ এএম

ভুয়া কার্যাদেশ তৈরি করে এক কোটি ২০ লাখ টাকা আত্মসাৎ ও জ্ঞাত আয় বহিভর্‚ত অবৈধ সম্পদ অর্জনের বিষয়ে আত্মপক্ষ সমর্থনে আগামীকাল দুদক প্রধান কার্যালয়ে মনিরউজ্জামান চৌধুরী ও তার স্ত্রী শামীমা ইয়াসমিন চৌধুরীকে তলব করা হয়েছে।
দুদকের তদন্তকারী কর্মকর্তা গত ১১ মার্চ এক স্মারকে হোল্ডিং নং-৪৩৩ (পুরাতন), ৫১৬/২ এ, নর্থ ইব্রাহীমপুর, কাফরুল, ঢাকা ঠিকানায় থাকা ৫তলা বাড়ি নির্মাণ/ক্রয় সংক্রান্ত যাবতীয় কাগজপত্র, হোল্ডিং নং ১২/৪, এনএইচবি মিবপুর-১৪ ঠিকানায় ৫তলা বাড়ি নির্মাণ/ক্রয় সংক্রান্ত যাবতীয় কাগজপত্র, ঢাকা মেট্রো-গ-৩১-৮৬৭৮ নং প্রাইভেট কার, ২টি ট্রাক ও ১টি নোয়াহ গাড়ি ক্রয় সংক্রান্ত যাবতীয় কাগজপত্রসহ হাজির হতে বলেছে।

প্রসঙ্গত, ২০১৭ সালের জুন মাসে জনস্বাস্থ্য ইনস্টিটিউটের তৎকালীন পরিচালক ডা. কার্ত্তিক চন্দ্র দাসকে তার অফিস কক্ষে লাঞ্ছিত করায় তাকে দিনাজপুর মেডিকেল কলেজে বদলি করা হয়। যদিও বদলিকৃত কর্মস্থলে তিনি এখনো যোগদান করেননি। বরং জনস্বাস্থ্য ইনস্টিটিউটের বিভিন্ন পর্যায়ের সৎ কর্মকর্তা-কর্মচারিদের বিভিন্নভাবে হয়রানি করছেন বলে অভিযোগ রয়েছে। বদলিকৃত কর্মস্থলে যোগদান না করে প্রশাসনিক ট্রাইব্যুনালে তার করা ২টি মামলা এখনো চলমান রয়েছে। যার পরবর্তী শুনানি আগামী ৭ ও ২১ এপ্রিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন