শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধে সরকার চরমভাবে ব্যর্থ

বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২১, ১২:০০ এএম

নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের লাগামহীন উর্ধ্বগতি রোধ করতে সরকার চরমভাবে ব্যর্থ হয়েছে। আসন্ন মাহে রমজানের আগেই নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে আনতে বাস্তবমুখী উদ্যোগ নিতে হবে। বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গতকাল শনিবার ঢাকা মহানগর আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে পার্টির সিনিয়র নায়েবে আমীর মাওলানা আব্দুল মাজেদ আতহারী এসব কথা বলেছেন।

তিনি বলেন, যে লক্ষ্য অর্জনের প্রত্যয়ে নেজামে ইসলামের শুভ সূচনা হয়েছিল সে লক্ষ্য পূরণে বিরামহীন পরিশ্রম ও আত্মত্যাগের বিকল্প নেই। সুতরাং পার্টির সর্বস্তরের নেতাকর্মীদের দেশ, জাতি ও মিল্লাতের অধিকার প্রতিষ্ঠার আগামীদিনের সংগ্রামে মর্দে মুজাহিদের ভূমিকা পালন করতে হবে।

পাটির ঢাকা মহানগর আমীর হাফেজ মাওলানা আবু তাহের খানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ফরহাদ আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, পার্টির সহকারি অর্থ সচিব মাওলানা আনোয়ারুল কবীর, মুফতী দীনে আলম হারুনী, মুফতী জোবায়ের আশরাফ, মাওলান আশরাফ আলী, মুফতী ওয়াহিদুজ্জামান, মাওলানা জহিরুল ইসলাম নেজামী, মাওলানা সিরাজুল ইসলাম ও মাওলানা এমদাদ হোসাইন সাকী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন