শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

প্রার্থিতা প্রত্যাহার করলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক

শরণখোলায় দুই ইউনিয়নে কোন প্রতিদ্বন্দ্বী নেই

শরণখোলা (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২১, ১:৪৩ পিএম

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩ নম্বর রায়েন্দা ইউনিয়নের চেয়ারম্যান পদের প্রার্থীতা প্রত্যাহার করে নিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান আসাদুজ্জামান মিলন। রোববার দুপুর ১২ টার দিকে উপজেলা নির্বাচন অফিসে তিনি পত্যাহার পত্র জমা দেন। এসময় তার সাথে ২ নম্বর খোন্তাকাটা ইউনিয়নের সতন্ত্র প্রার্থী শ্রমিক লীগের সভাপতি মেজবা উদ্দিন খোকন তার প্রার্থীতাও প্রত্যাহার করে নেন।
আসাদুজ্জামান মিলন জানান, আমি দলীয় শৃঙ্খলা মেনে রাজনীতি করা ব্যক্তি। কর্মীদের সান্তনা দিতে আমি মনোনায়ন পত্র জমা দিয়েছিলাম। সময় নিয়ে তাদের বুঝিয়ে এখন আবার তা প্রত্যাহার করলাম। মেজবা উদ্দিন খোকন বলেন, দলীয় সিদ্ধান্তের প্রতি সম্মান রেখে অমার প্রর্থীতা প্রত্যাহার করেছি। মনোনায়ন প্রত্র প্রত্যাহার করার পর দুপুরে শরনখোলা প্রেসক্লাবে সাংবাদিকদের ব্রিফিং করেন তারা।
জানতে চাইলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও দলীয় মনোনীত প্রার্থী আজমল হোসেন মুক্তা বলেন, দলীয় সিদ্ধান্তকে সম্মান জানিয়ে প্রার্থীতা প্রত্যাহার করায় সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিলনকে তিনি অভিনন্দন জানান।
এখন আসন্ন ইউপি নির্বাচনে রায়েন্দা ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী ছাড়া আর কোন প্রর্থী না থাকায় আজমল হোসেন মুক্তা বিনা প্রতিদন্ধিতায় বিজয়ী হবেন। এছাড়া সাউথখালী ইউনিয়নেও আওয়ামীলীগের মোঃ মোজাম্মেল হোসেন ছাড়া আর কেউ মনোনায়ন পত্র জমা দেয়নি। উপজেলার চারটি ইউনিয়নের মধ্যে এখন দুইটিতে এখন আর কোন প্রতিদ্বন্ধি¦ নেই।
উপজেলা নির্বাচন অফিসার অঞ্জন সরকার জানান, রায়েন্দা ইউনিয়নে সতন্ত্র প্রার্থী আসাদুজ্জামান মিলন ও খোন্তাকাটা ইউনিয়নে সতন্ত্র প্রার্থী মেজবা উদ্দিন খোকন তাদের প্রার্থীতা রোববার প্রত্যাহার করে নিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন