বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিশ্বনাথে ছুরিকাঘাত করে ব্যবসায়ীকে খুন

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২১, ৪:২৫ পিএম

নিহত ইমরান আহমদ সায়মন


বিশ্বনাথ সিলেটের বিশ্বনাথে দূবৃত্তদের ছুরিকাঘাতে ইমরান আহমদ সায়মন (২৪) নামের এক মুদি দোকানি খুন হয়েছে। সে উপজেলার দক্ষিণ মসুলা জানাইয়া গ্রামের মছলন্দর আলীর ছেলে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই জন। শনিবার রাত সাড়ে ১০ টার দিকে পৌর শহরের উপজেলা রোডে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, নিহত সায়মন পেশায় একজন ব্যবসায়ী। বিশ্বনাথ বাজারে তার একটি মুদির দোকান রয়েছে। শনিবার রাতে ব্যবসায়ীক কাজ শেষে তিনি ও তার চাচাতো ভাই লায়েক ও ফয়েজ বাড়ি ফিরছিলেন। তারা বাজারের অদূরে নির্জন একটি স্থানে আসা মাত্র ৩/৪ জনের একদল দুর্বৃত্ত সায়মনের ওপর হামলা চালায়। একপর্যায়ে তারা ধারালো ছুরি দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। এতে সায়মনের বুকের বাম পাশে একাধিক জখম হলে রক্তাক্ত অবস্থায় তিনি মাটিতে লুটিয়ে পডনে। দূবৃত্তরা তাকে মৃত ভেবে দূর্বৃত্তরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা সায়মনকে রক্তমাখা অবস্থায় উদ্ধার করে উপজেলা সদরের একটি ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করেন। সায়মনের চাচাতো ভাই লায়েক জানান, বাজার থেকে আমরা তিনজন একসাথে বাড়ি ফিরছিলাম। পথিমধ্যে একদল দুর্বৃত্ত আমাদের ওপর হামলা চালায়। এ সময় আমিও ফয়েজ দৌঁড়ে পালিয়ে গেলেও সায়মন ছুরিকাঘাতে গুরুতর জখম হয়। রক্তাক্ত অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে আসা হলে ডাক্তার মৃত বলে জানান।
বিশ্বনাথ থানার ওসি শামীম মুসা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে মনে হচ্ছে অতিরিক্ত রক্তক্ষরণ হয়ে সায়মনের মৃত্যু হয়েছে। লাশ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে এবং জড়িতদের গ্রেফতারে পুলিশ কাজ করছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন