বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

লক্ষ্মীপুরে পৃথক স্থানে দুই কিশোরীকে ধর্ষণ, গ্রেফতার ২

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২১, ৫:৪৪ পিএম

লক্ষ্মীপুর সদর উপজেলা ও কমলনগর উপজেলায় পৃথক ঘটনায় স্কুলছাত্রীসহ দুই কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ধর্ষণের অভিযোগে সংশ্লিষ্ট থানায় আলাদা দুটি মামলা করা হয়েছে। দুই মামলার প্রধান অভিযুক্ত আসামি মেহেদী হাসান হৃদয় ও আকরাম হোসেন নামে দুই যুবককে গ্রেফতার করা হয়েছে।

রোববার দুপুরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠিয়েছে পুলিশ। এর আগে ভুক্তভোগী দুই পরিবারের পক্ষ থেকে থানায় পৃথক মামলা করা হয়।

লক্ষ্মীপুরের পুলিশ সুপার কার্যালয় সূত্রে জানা যায়, সদর উপজেলার আটিয়াতলী গ্রামে বাবার অসুস্থতায় পরিবারের লোকজন হাসপাতালে ছিলেন। এ সুযোগে ঘরে একা পেয়ে শনিবার দিবাগত রাতে দশম শ্রেণির ছাত্রীকে স্থানীয় আবুল কালাম আজাদের ছেলে হৃদয় ধর্ষণ করেন। তখন ওই ছাত্রীর চিৎকারে আশপাশের লোকজন এসে, তাকে উদ্ধার করেন। এরপর তাকে সদর হাসপাতালে ভর্তি করান তারা। এ ঘটনায় রোববার সকালে ভিকটিমের বাবা বাদী হয়ে হৃদয়কে আসামি করে সদর থানায় মামলা করেন। পুলিশ সকালে অভিযুক্তকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়।

অপরদিকে কমলনগর উপজেলার চর জাঙ্গালিয়া এলাকায় শনিবার রাতে ১৭ বছরের এক কিশোরীকে নিজ ঘরে ধর্ষণের অভিযোগ উঠে রামগতি উপজেলার আব্দুল বাতেনের ছেলে আকরাম হোসেনের বিরুদ্ধে। এ ঘটনায় রোববার সকালে ভিকটিমের মা বাদী হয়ে থানায় মামলা করেন। ভিকটিমকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ অভিযুক্তকে গ্রেফতারের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।

লক্ষ্মীপুরের পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান জানান, দুই কিশোরীকে ধর্ষণের ঘটনায় মামলা নেয়া হয়েছে। অভিযুক্ত দুইজনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। মামলা দুটি দ্রুত বিচার ট্রাইব্যুনালে নিষ্পত্তি করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন