শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বিআরটিএ’র যোগসাজশে দুর্নীতির অভিযোগ

মিশুকের পরিবর্তে সিএনজি অটোরিকশা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২১, ১২:০০ এএম

মিশুকের পরিবর্তে সিএনজি অটোরিকশা প্রতিস্থাপনে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটির (বিআরটিএ) যোগসাজশে দালাল আলী আজহার ও তার সহযোগিদের বিচারসহ দুই দফা দাবি জানিয়েছে ঢাকা সিএনজি অটোরিকশা শ্রমিক সমন্বয় পরিষদ। গতকাল রোববার বেলা সোয়া ১১টায় রাজধানীর জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এ দাবি জানানো হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ঢাকা সিএনজি অটোরিকশা শ্রমিক সমন্বয় পরিষদের সদস্য সচিব ও বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগের সভাপতি মোহাম্মদ হানিফ খোকন। ঢাকা সিএনজি অটোরিকশা শ্রমিক সমন্বয় পরিষদের আহ্বায়ক জাকির হোসেন বলেন, মিশুকের পরিবর্তে সিএনজি অটোরিকশা প্রতিস্থাপনে বিআরটিএ’র দালাল আলী আজহার গংরা পুকুর চুরি করছে। কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছে এই চক্র। এদের সঙ্গে বিআরটিএ’র কিছু অসাধু কর্মকর্তারাও জড়িত। তিনি বলেন, এই চক্রের বিরুদ্ধে আমরা দুই দফা দাবি জানাচ্ছি। দাবি দুটি হলো, বিআরটিএ’র দালাল আলী আজহার চক্র মিশুকের পরিবর্তে সিএনজি অটোরিকশা প্রতিস্থাপনে দুর্নীতির সরেজমিন তদন্তপূর্বক সংশ্লিষ্ট অটোরিকশার প্রতিস্থাপন রেজিস্ট্রেশন বাতিল করে আইনানুগ ব্যবস্থা নিতে হবে। গ্যাস, পেট্রোলচালিত ফোর স্ট্রোক থ্রি-হুইলার সার্ভিস নীতিমালা ২০০৭ এর ৩ (ঙ) অনুচ্ছেদ লঙ্ঘন করে প্রতিস্থাপন রেজিস্ট্রেশন প্রাপ্তির ২ বছর অতিক্রান্ত হওয়ার আগেই সংশ্লিষ্ট অটোরিকশা বিক্রিতে সহযোগিতা করায় সুলতান মটরসকে কালো তালিকাভুক্ত করতে হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ঢাকা সিএনজি অটোরিকশা শ্রমিক সমন্বয় পরিষদের যুগ্ম আহবায়ক মো. সুলতান, রমজান আলী ভুট্টু, ঢাকা সিএনজি অটোরিকশা শ্রমিক সমন্বয় পরিষদের সদস্য মো. মুজিবর বেপারী, মো. বিল্লাল হোসেন প্রমুখ নেতৃবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন