বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

পিছিয়ে গেল ওমর সানি-মৌসুমীর ছেলের বিয়ে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২১, ৩:২৪ পিএম

কদিন বাদেই একমাত্র ছেলে ফারদীনকে বিয়ে দিতে যাচ্ছেন তারকা দম্পতি ওমর সানি-মৌসুমী। ২৬ মার্চ রাজধানীর একটি কনভেনশন সেন্টারে ধুমধাম করে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান হওয়ার কথা থাকলেও পিছিয়ে গেছে বিয়ের তারিখ। আগামী ৯ এপ্রিল হবে মৌসুমীর ছেলের বিয়ে।

পুত্রবধূ হিসেবে কানাডা প্রবাসী এক তরুণীকে পছন্দ করেছেন ওমর সানি-মৌসুমী। কনের নাম আয়েশা। তার গ্রামের বাড়ি কুমিল্লায় হলেও মা-বাবার সঙ্গে কানাডায় থাকেন। তার পড়াশোনা ও বেড়ে ওঠা সেখানেই। কয়েক মাসে আগে আয়েশা-ফারদীনের পরিচয়। এরপর বন্ধুত্ব ও ভালো লাগা। দুই পরিবারের সম্মতিতে এবার তারা বিয়ে করতে যাচ্ছেন।

এ বিষয়ে মৌসুমী জানান, আগামী ৫ এপ্রিল ঢাকার একটি পাঁচতারা হোটেলে হবে বর-কনের গায়ে হলুদ। ৯ এপ্রিল আরেক পাঁচতারা হোটেলে হবে বিবাহোত্তর সংবর্ধনা।

তিনি আরো বলেন, কনেকে শুধু আমাদের সন্তানের নয়, আমাদেরও দারুণ পছন্দ হয়েছে। ওরা দুজন যেন ভালো থাকে, মা-বাবা হিসেবে আমাদের সেই চেষ্টাই থাকবে।

প্রসঙ্গত, অভিনয় না করলেও অনেক আগে পরিচালনায় নাম লেখান মৌসুমী-ওমর সানী পুত্র ফারদিন। ‘ডেস্টিনেশন’ নামে একটি টেলিফিল্ম নির্মাণ করেছিলেন তিনি। এছাড়া কয়েকটি স্বল্পদৈর্ঘ্য সিনেমাও নির্মাণ করেন। রাজধানী উত্তরায় ‘মেরিমন্টানা’ নামে রেস্তোরাঁ পরিচালনা করেও বাবা-মার আস্থা অর্জন করেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন