ঢাকা, শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৪ আষাঢ় ১৪২৮, ০৬ যিলক্বদ ১৪৪২ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

ইমরানের আরোগ্য কামনায় সউদীর বাদশাহ ও যুবরাজ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২১, ৪:৫১ পিএম

করোনায় সংক্রমিত পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের দ্রুত আরোগ্য কামনা করেছেন সউদী আরবের বাদশাহ সালমান বিন আবদুল আজিজ আল-সউদ ও যুবরাজ মোহাম্মদ বিন সালমান। রোববার তারা ইমরান খানের আরোগ্য কামনা করে পৃথকভাবে বার্তা পাঠিয়েছেন।

সউদীর রাষ্ট্রীয় সংবাদ সংস্থা এসপিএ জানায়, রিয়াদ থেকে ইসলামাবাদে পাঠানো এই বার্তায় সউদীর বাদশাহ ও যুবরাজ ইমরান খানের স্বাস্থ্যের বিষয়ে খোঁজখবর নিয়েছেন। এসপিএ জানায়, সউদীর বাদশাহ ও যুবরাজ পাকিস্তানের প্রধানমন্ত্রীর দ্রুত আরোগ্যের পাশাপাশি তার স্থায়ী সুস্থতা কামনা করেছেন। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও ইমরান খানের দ্রুত আরোগ্য কামনা করেছেন। এ নিয়ে গত শনিবার টুইট করেন মোদি।

শনিবার ইমরান খানের করোনা শনাক্ত হয়। তার স্বাস্থ্যবিষয়ক বিশেষ সহকারী ফয়সাল সুলতান টুইট করে এই তথ্য জানান। ইমরান খান এখন নিজ বাড়িতে আইসোলেশনে আছেন। ৬৮ বছর বয়সী ইমরান খান গত বৃহস্পতিবার করোনার টিকা নেন। চীনে তৈরি সিনোফার্মার টিকা নেয়ার দুদিনের মাথায় তার করোনা শনাক্ত হয়। ইমরান খানের পর তার স্ত্রী ফার্স্ট লেডি বুশরা বিবিরও করোনা শনাক্ত হয়। পাকিস্তানের প্রধানমন্ত্রীর রাজনৈতিক যোগাযোগবিষয়ক বিশেষ সহকারী শাহবাজ গিল জানিয়েছেন, ইমরান খান ও বুশরা বিবির হালকা উপসর্গ রয়েছে। তবে তারা ভালো আছেন। সূত্র: দ্য নিউজ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন