শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফতুল্লায় প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় তরুণীকে হত্যার চেষ্টা, বখাটে গ্রেপ্তার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২১, ৬:০৯ পিএম

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় তরুণীকে দাহ্য গরম তরল পদার্থ ছুড়ে জ্বলসে দিয়ে হত্যা করার চেষ্টার অভিযোগে বখাটে যুবক মেহেদী হাসান (১৮) কে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। গ্রেফতারকৃত মেহেদী হাসান ফতুল্লা মডেল থানার শাসনগাঁও এলাকার বায়তুল মামু’ র জামে মসজিদ সংলগ্ন নাছিরের ভাড়াটিয়া মৃত মাহাবুব হোসেনের পুত্র।

ঘটনাটি ঘটেছে শনিবার (২০মার্চ) রাত সোয়া নয়টায় ফতুল্লা থানার শাসনগাও এলাকায় বায়তুল মামুর মসজিদ সংলগ্ন নাছিরের বাড়ীর গলির রাস্তায়।পরে পুলিশ রোববার (২১ মার্চ) দুপুরে ফতুল্লা থানার শাসনগাঁও এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করে বখাটে মেহেদী হাসান কে।

এ ঘটনায় তরুণীর পিতা মোঃ সোলেমান বাদী হয়ে গ্রেফতারকৃত মেহেদী হাসান কে আসামী করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন।

ঘটনার বিবরণীতে জানা যায়, মামলার বাদী তরুণীর পিতা মোঃ সোলেয়মান তার মেয়ে রেশমা আক্তার ওরফে সাফিয়া (১৮) কে নিয়ে শাসনগাঁও বায়তুল মামুর মসজিদ এলাকার সেলিম দেওয়ানের বাসায় ভাড়ায় বসবাস থেকে গার্মেন্টসে কাজ করে আসছে।তার মেয়ে অবন্তি কালার টেক্স নামক পোশাক তৈরী কারখানার শ্রমিক।একই এলাকার বখাটে মেহেদী হাসান তার মেয়েকে গত কয়েকদিন যাবৎ প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো।কিন্তু তার মেয়ে সাফিয়া প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করে দেয়।শনিবার রাতে তার মেয়ে সাফিয়া ও তার বান্ধবী স্বপ্না গার্মেটস ছুটির পর পায়ে হেটে বাসায় ফেরার পথে বায়তুল মামুর মসজিদ সংলগ্ন নাছিরের বাড়ীর গলির সামনে আসা মাত্র পূর্ব থেকে ওৎ পেতে থাকা মেহেদী হাসান তার মেয়েকে হত্যা করার উদ্দেশ্য দাহ্য গরম তরল পদার্থ তার মেয়ের শরীরে ছুড়ে মারে। এতে করে তার মেয়ের পিঠ হইতে নিতম্ব পর্যন্ত এবং বান্ধবী স্বপ্নার ডান হাতের কনুইয়ের চামড়া জ্বলসানো সহ ফোসকা পরে যায়।এসময় তার মেয়ে ও তার সাথে থাকা বান্ধবী ডাক – চিৎকার করলে ঘটনাস্থল থেকে মেহেদী পালিয়ে যায়।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ইনচার্জ (ওসি) রকিবুজ্জামান জানান,তরুণীর শরীরে দাহ্য তরল পদার্থ ছুড়ে মারার অভিযোগে অভিযুক্ত আসামী মেহেদী কে গ্রেফতার করেছে পুলিশ।গ্রেফতারকৃত মেহেদী ঘটনার সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছে বলে তিনি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন