বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

তিস্তা নিয়ে আমরা ভারতকে প্রেসারে রেখেছি : পররাষ্ট্রমন্ত্রী

ইনকিলাব অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২১, ৫:২০ পিএম

তিস্তা নদীর পানিবণ্টন ইস্যুতে ভারতকে প্রেসারে রেখেছি বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। তিনি বলেছেন, তিস্তা নিয়ে আমাকে বিভিন্ন সময় প্রশ্ন করা হয়। এ বিষয়ে আমি পরিস্কার বলেছি, তিস্তা চুক্তির খসড়া সই হয়েছিল। আর যে খসড়া সই হয়, সেটা বাস্তবায়নে বাধ্যবাধকতা তৈরি হয়। আমরা তিস্তা নিয়ে ভারতকে প্রেসারে রেখেছি।

রাজধানীর ফরেন সার্ভিস একাডেমিতে আজ বুধবার আয়োজিত এক সংবাদ সম্মেলনে একথা বলেন তিনি। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ভুটানে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত একেএম শহীদুল করিম। আব্দুল মোমেন আরও বলেন, সিলেটের জকিগঞ্জ সীমান্তে ভারতের একটি নদী থেকে আমরা সেচের জন্য পানি চেয়েছি। সেই পানি পেলে ৫ হাজার একর জমি চাষ সম্ভব হবে। এটা নিয়েও আলোচনা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Mr . AX ৩০ মার্চ, ২০২১, ২:৪১ পিএম says : 0
This is symbol of shameless speech.. Why we will wait.. Already given to China for MEGHA project.. Why you will down your head now?? Why they are scared no IDEA??This gentleman is not a real man.. They dont love the country ... All the politician loves only their benefits .. let them go to hell .. Almighty Allah please save our country from .......
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন