বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মোদির আগমন প্রত্যাখ্যান করে রাবি ছাত্র ফেডারেশনের লাল কার্ড প্রদর্শন

রাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২১, ৫:৩৯ পিএম

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফর প্রত্যাখ্যান করে লাল কার্ড প্রদর্শন করেছে বাংলাদেশ ছাত্র ফেডারেশন রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ও মহানগর শাখার নেতা কর্মিরা। সেই সাথে মোদি বিরোধী কর্মসূচিতে বাধা ও ছাত্রদের উপর হামলার প্রতিবাদ জানিয়ে বুধবার বেলা ১২ টায় বিশ্ববিদ্যালয় বুদ্ধিজীবী চত্বরে এ কর্মসূচি পালন করেন।

ছাত্র ফেডারেশনের রাবি সভাপতি মহব্বত হোসেন মিলনের সঞ্চালনায় রাজশাহী মহানগর সাধারণ সম্পাদক জিন্নাত আরা সুমু ছাত্রলীগ কর্তৃক প্রতিবাদী শিক্ষার্থীদের হামলার নিন্দা জানিয়ে বলেন, ছাত্রলীগ মোদীর কুশপুত্তলিকা ছিনিয়ে নিয়ে ছিনতাইলীগে পরিণত হয়েছে। ছাত্রলীগ এভাবে হামলা করে কার প্রতিনিধিত্ব করছে ?
নরেন্দ্র মোদীর মত দাঙ্গাবাজ, সাম্প্রদায়িক, স্বার্থপর ব্যক্তি বাংলাদেশের বন্ধু হতে পারে না। এই রকম একজন ব্যক্তিকে বাংলাদেশের মত অসাম্প্রদায়িক দেশের সুবর্ণজয়ন্ত্রীতে আসতে দেওয়া হবে না। শেষ রক্তবিন্দু থাকা পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দেন তিনি।

সংগঠনটির কেন্দ্রীয় ভারপ্রাপ্ত অর্থ সম্পাদক আব্দুর রহমান নবীন বলেন, মুক্তিযুদ্ধ কোন একক রাজনৈতিক দলের নয়। গুজরাট ও দিল্লির সাম্প্রদায়িক দাঙ্গার মূল হোতাকে গৌরবের অনুষ্ঠানে এনে বাংলাদেশে সাম্প্রদায়িক দাঙ্গার উসকানি দিবেন না।

তিনি আরো বলেন শেখ হাসিনার সরকার একটি সাম্প্রদায়িক সরকার বিধায় আরেক সাম্প্রদায়িক বন্ধু মোদীকে আমন্ত্রণ করেছে। অথচ ভারত প্রতিনিয়ত সিমান্তে মানুষ মারছে।

প্রতিবাদ সমাবেশে আরো উপস্থিত ছিলেন সংগঠনটির রাবি শাখার দপ্তর সম্পাদক অন্তু বিশ্বাস ও সদস্য আজিজুল মানিক,রাজশাহী মহানগরী শাখার সদস্য সাগর প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Jahangir alom ২৪ মার্চ, ২০২১, ৬:৫৫ পিএম says : 0
Modi hotao desh bachao...
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন