শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শপথ নিলেন ভোলা ও চরফ্যাশনের মেয়র ও কাউন্সিলররা

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২১, ৬:০৩ পিএম

ভোলা জেলার ভোলা ও চরফ্যাশনের মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলররা শপথ গ্রহণ করেছেন। বুধবার সকালে ভোলা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বরিশাল বিভাগীয় কমিশনার মোঃ সাইফুদ্দিন বাদল তাদের শপথবাক্য পাঠ করান।

মেয়র হিসেবে ভোলা পৌর সভার মেয়র মো. মনিরুজ্জামান মনির ৩য় মেয়াদে ও চরফ্যাশন পৌর মেয়র মো. মোরশেদ প্রথমবারের মতো নির্বাচিত হয়ে শপথ গ্রহণ করেছেন। পৌরসভা নির্বাচনের পঞ্চম ধাপে ২৮ ফেব্রুয়ারি ভোলা ও চরফ্যাশন পৌরসভা নির্বাচন হয়।

শপথ গ্রহণ অনুষ্ঠানে বরিশাল বিভাগীয় কমিশনার মো. সাইফুদ্দিন বাদল বলেন, জনগণের ভোটে আপনারা নির্বাচিত হয়েছেন। তাই জনগণকে সর্বোচ্চ সেবাদানের প্রতি সচেষ্ট থাকতে হবে। দায়িত্ব পালনের সময় আপনারা মানুষের যত্নবান হবেন।

শপথ গ্রহণ অনুষ্ঠানে ডিসি মো. তৌফিক-ই-লাহী চৌধুরীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, এসপি সরকার মোহাম্মদ কায়সার, অতিরিক্ত ডিসি সুজিত হাওলাদার, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মামুন আল ফারুক, ভোলা সদর ইউএনও মোহাম্মদ মিজানুর রহমানসহ দুই পৌরসভার ২৬ জন কাউন্সিলর, সংরক্ষিত নারী কাউন্সিলররা।
অনুষ্ঠান শেষে ভোলা পৌর সভার মেয়র মো. মনিরুজ্জামান মনির শুভেচ্ছা বক্তব্যে বলেন, ভোলা পৌরসভায় নাগরিক সুবিধা বাড়িয়ে ভোলাকে একটি মডেল ও ডিজিটাল পৌরসভা হিসাবে গড়ে তোলা হবে। পাশাপাশি মাদক ও ইভটিজিং মুক্ত পৌরসভা গড়ে তোলার ঘোষণা করেন তিনি ।

চরফ্যাশন পৌরসভার মেয়র মো. মোরশেদ শুভেচ্ছা বক্তব্যে বলেন, ভোটের সময় জনগণের কাছে আমরা যেই অঙ্গীকার করেছি এই শপথ বাক্য পাঠের মধ্যে দিয়ে আমরা তাদের সেই অঙ্গীকার বাস্তবায়ন করার চেষ্টা করব। সেই সঙ্গে যেকোনো ধরনের সন্ত্রাসী ও মাদককারবারীদের শক্ত হাতে দমন করব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন