শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

সাকিব কলকাতার ‘একের ভিতর তিন’

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০২১, ১২:০০ এএম

আইপিএলের নিলামে ৩ কোটি ২০ লক্ষ রূপির বিনিময়ে বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসানকে দলে ভিড়িয়েছে কলকাতা নাইট রাইডার্স। ফ্র্যাঞ্চাইজিটির পারফরম্যান্স অ্যান্ড স্ট্রাটেজি অ্যানালিস্ট এআর শ্রীকান্ত জানান তাকে যত বেশি সম্ভব পাওয়ার চেষ্টা করা হবে।
ইন্সটাগ্রামে এক লাইভে শ্রীকান্ত বলেন, ‘আমরা যখন নিলাম এবং হাতে থাকা খেলোয়াড়দের অপশন নিয়ে আলোচনা করছিলাম তখন একটা নাম ছিল খুবই লক্ষণীয়। সেটা ছিল সাকিবের।’ সাকিবকে নারাইন, মরগান বা আন্দ্রে রাসেল- তিনজনেরই বিকল্প হিসেবেও খেলানো যায় বলে মনে করেন তিনি। শুধু তাই নয়, সাকিবকে তিনি মনে করেন একের ভেতর তিন। ব্যাটিং, বোলিং ও নেতৃত্বের মাধ্যমে সাকিব দলে অবদান রাখতে পারেন বলে মনে করেন তিনি।
২০১৯ বিশ্বকাপে দুর্দান্ত পারফর্ম করেছেন সাকিব। তা মনে করে দিয়ে তিনি জানান কলকাতার পছন্দের তালিকায় প্রথম দিকেই থাকবেন তিনি। টুর্নামেন্টে সাকিবের সর্বোচ্চ সার্ভিস পাওয়ার চেষ্টাই করবে কেকেআর, ‘সাকিবের মান সম্পর্কে জানেন। হ্যাঁ, তিনি বর্তমান সময়ের অন্যতম সেরা অলরাউন্ডার। আমরা দেখেছি তিনি বাংলাদেশের হয়ে ২০১৯ সালে কি করেছিলেন এবং তিনি আমাদের সাথে আগেও ছিলেন। তিনি পরীক্ষিত এবং পারফর্ম করেছেন। আমরা সাকিবকে প্রথম পছন্দ ধরে নিয়েই মানসিকভাবে প্রস্তুতি নিয়েছি। আমরা সাকিবকে যতটা বেশি সম্ভব পাওয়ার চেষ্টা করব।’

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন