বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

মোদির আগমনকে ঈমানদাররা স্বাগত জানাতে পারে না- জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ

কালো পতাকা মিছিল শনিবার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০২১, ৭:৪৪ পিএম | আপডেট : ৭:৪৫ পিএম, ২৫ মার্চ, ২০২১

বাংলাদেশের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমনে দেশপ্রেমিক মানুষ ঘৃণা প্রকাশ করবে। ইসলাম বিদ্বেষী নিরাপরাধ মুসলমানদের হত্যাকারী মোদির আগমনকে ঈমানদার মুসলমানরা স্বাগত জানাতে পারে না। ঐতিহাসিক বাবরি মসজিদ ধ্বংস এবং সম্প্রতি ভারতের আদালতে পবিত্র কোরআনের ২৬টি আয়াতকে পরিবর্তনের জন্য রিট দাখিলের পেছনে মোদির প্রত্যক্ষ মদদ রয়েছে। ভারত বাংলাদেশকে পানির ন্যায্য হিস্যা দিচ্ছে না। সীমান্তে প্রতিনিয়ত বাংলাদেশি নাগরিক হত্যা করছে দেশটির আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা। স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে মোদিকে আমন্ত্রণ জানিয়ে অনুষ্ঠানকে কলঙ্কিত করা উদ্যোগ নেয়া হচ্ছে।

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে আজ বৃহস্পতিবার রাতে ফকিরাপুলস্থ একটি হোটেলে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ আয়োজিত আলোচনা সভায় দলের ভারপ্রাপ্ত মহাসচিব শায়খুল হাদিস মাওলানা ড. গোলাম মহিউদ্দিন ইকরাম এসব কথা বলেন। জমিয়তের কেন্দ্রীয় সহসভাপতি মুফতি গোলাম রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, মাওলানা শহিদুল ইসলাম আনসারী, মুফতি রেজাউল করিম, মুফতি জাকির হোসাইন খান, মুফতি রেদওয়ানুল বারী সিরাজী, মুফতি আতাউর রহমান খান, সুহাইল আহমদ ও নিজাম উদ্দিন আল আদনান। নেতৃবৃন্দ বলেন, স্বাধীনতার সময় যারা আমাদের সহযোগিতা করেছেন তারাই এ অনুষ্ঠানে আমন্ত্রণ পাওয়ার অধিকার রাখেন। জমিয়তে উলামায়ে হিন্দের তদানীন্তন সাধারণ সম্পাদক মাওলানা সাইয়্যেদ আসআদ মাদানী (রহ.) বাংলাদেশের স্বাধীনতার পক্ষে রাজধানী দিল্লির রাজপথে মিছিল করেছিলেন। এজন্য আমরা দাবি করছি মাদানী পরিবার থেকে কাউকে এই সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হোক।

নেতৃবৃন্দ বলেন, যদি নরেন্দ্র মোদি বাংলাদেশে আগমন করে,তাহলে আগামী শনিবার জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ ঢাকা মহানগরী রাজধানীতে কালো পতাকা মিছিল বের করবে। সভায় জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সভাপতি ও সাবেক ধর্ম প্রতিমন্ত্রী মুফতি মুহাম্মদ ওয়াক্কাসসহ সকল রোগীদের সুস্থতার জন্য মহান রাব্বুল আলামিনের দরবারে দোয়া করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন