শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

প্রতিবাদে রূপগঞ্জে বিক্ষোভ

দুই ছাত্রলীগ নেতার নামে পাটমন্ত্রীর মামলা

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২১, ১২:০৮ এএম

রূপগঞ্জে ইউনিয়ন ছাত্রলীগের দুই নেতার বিরুদ্ধে পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক)-এর ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদসভা করেছে রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের একাংশ। গতকাল বৃহস্পতিবার বিকেলে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের ইছাখালী এলাকায় এই বিক্ষোভ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এর আগে ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে গত ২৩ মার্চ পাটমন্ত্রীর পক্ষে তার প্রতিষ্ঠানের ম্যানেজার (এডমিন) মোজাম্মেল হক বাদি হয়ে কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি তুষার ও সাংগঠনিক সম্পাদক জেমিনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।মানববন্ধন কর্মসূচিকালে ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি লুৎফর রহমান মুন্না জানান, পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক)-এর রূপগঞ্জে জবর-দখলের প্রতিবাদ করায় কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগে সহ-সভাপতি আশফাকুল ইসলাম তুষার ও সাংগঠনিক সম্পাদক আশরাফুল আলম জেমিনের বিরুদ্ধে মামলা করা হয়। উপজেলা আ.লীগের শীর্ষ নেতা হয়েও তিনি দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা করাচ্ছেন। এই ঘটনার প্রতিবাদে গতকাল বৃহস্পতিবার বিকেল ৪টায় কায়েতপাড়া ইউনিয়নের ইছাখালী এলাকায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভার আয়োজন করে রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ।

এতে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হাফিজুর রহমান ভূঁইয়া সজিব, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাছুম চৌধুরী অপু, ছাত্রলীগ নেতা সাদ্দাম হোসেন, লুৎফর রহমান মুন্না, দিপু হোসেন, বিদ্যুৎ হোসেন, ইমন ভূঁইয়া, তুষার, রাকিব আরিফ কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি রাসেল কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগ নেতা পাভেল প্রমুখ।
এসময় ছাত্রলীগ নেতারা বলেন, দ্রুত এই মিথ্যা মামলা প্রত্যাহার করা না হলে ভবিষ্যতে আরো কঠোর কর্মসূচি দেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন